জিও-র থেকে অনেক কম খরচে রোজ ৩জিবি ডেটা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর!

এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। এই চলছে এখন সার্ভিস প্রোভাইডরগুলির মধ্যে। রিলায়েন্স জিও একের পর এক চমকে দেওয়ার মতো অফার নিজে হাজির করছে। আর সেই অফারের সঙ্গে টক্কর দিতে আরও নতুন নতুন পরিষেবা নিয়ে আসছে বাকি সার্ভিস প্রোভাইডরগুলি। এবার গ্রাহকদের জন্য দারুণ অফার নিয়ে এল বিএসএনএল ।

Updated By: Apr 22, 2017, 03:25 PM IST
জিও-র থেকে অনেক কম খরচে রোজ ৩জিবি ডেটা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর!

ওয়েব ডেস্ক: এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। এই চলছে এখন সার্ভিস প্রোভাইডরগুলির মধ্যে। রিলায়েন্স জিও একের পর এক চমকে দেওয়ার মতো অফার নিজে হাজির করছে। আর সেই অফারের সঙ্গে টক্কর দিতে আরও নতুন নতুন পরিষেবা নিয়ে আসছে বাকি সার্ভিস প্রোভাইডরগুলি। এবার গ্রাহকদের জন্য দারুণ অফার নিয়ে এল বিএসএনএল ।

সম্প্রতি ৩টি নতুন অফারের ঘোষণা করেছে BSNL । দিল খোলকে বোল , নহলে পে দোহলা , ট্রিপল এস । এই ৩ নামে অফারগুলি এনেছে BSNL । দিল খোলকে বোল অফারে গ্রাহকদের ৩৪৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। তাহলেই গ্রাহকেরা ২জিবি করে ৩জি ডেটা পেয়ে যাবেন। সঙ্গে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন।

ডাউনলোড স্পীডে আইডিয়া-এয়ারটেলকে পিছনে ফেলে দিল জিও

ট্রিপল এস অফারে গ্রাহকেরা ৩৩৩ টাকা দিয়ে রিচার্জ করে পেয়ে যাবেন প্রতিদিন ৩ জিবি করে ৩জি ডেটা । এই প্যাকের বৈধতা ৯০ দিন।

নহলে পে দোহলা অফারে গ্রাহকদের ৩৯৫ টাকা রিচার্জ করতে হবে। এই অফারের মাধ্যমে গ্রাহকরা বিএসএনএল নেটওয়ার্কে ৩,০০০ মিটিন ও অন্য নেটওয়ার্কে ১,৮০০ মিনিট কল টাইম ছাড়াও পাবেন দিনে ৩ জি স্পিডে ২ জিবি ডেটা।

রেস্তোরাঁর বিলে সার্ভিস চার্জ আর বাধ্যতামূলক নয়

.