ডাউনলোড স্পীডে আইডিয়া-এয়ারটেলকে পিছনে ফেলে দিল জিও

জিও -র অফার নিয়ে শুরু থেকেই গ্রাহকেরা খুশি ছিলেন। একটা বিষয়ে এখনও বেশ কিছু সংখ্যক গ্রাহকদের মধ্যে একটা অভিযোগ রয়েছে। আর তা হল নেটওয়ার্ক । তবে সেই সমস্যাও আগের তুলনায় অনেকটা কাটিয়ে উঠেছে জিও । গ্রাহকেরা জানলে খুশি হবেন, জিও -র ডাউনলোড স্পীড আগের থেকে দ্বিগুণ হয়েছে। সম্প্রতি একটি সমীক্ষায় দেখা গিয়েছে শুধু নিজের ডাউনলোড স্পীডই নয়, আইডিয়া-এয়ারটেলের ডাউনলোড স্পীডের থেকেও দ্বিগুণ হয়েছে জিও -র ডাউনলোড স্পীড ।

Updated By: Apr 21, 2017, 12:34 PM IST
ডাউনলোড স্পীডে আইডিয়া-এয়ারটেলকে পিছনে ফেলে দিল জিও

ওয়েব ডেস্ক: জিও -র অফার নিয়ে শুরু থেকেই গ্রাহকেরা খুশি ছিলেন। একটা বিষয়ে এখনও বেশ কিছু সংখ্যক গ্রাহকদের মধ্যে একটা অভিযোগ রয়েছে। আর তা হল নেটওয়ার্ক । তবে সেই সমস্যাও আগের তুলনায় অনেকটা কাটিয়ে উঠেছে জিও । গ্রাহকেরা জানলে খুশি হবেন, জিও -র ডাউনলোড স্পীড আগের থেকে দ্বিগুণ হয়েছে। সম্প্রতি একটি সমীক্ষায় দেখা গিয়েছে শুধু নিজের ডাউনলোড স্পীডই নয়, আইডিয়া-এয়ারটেলের ডাউনলোড স্পীডের থেকেও দ্বিগুণ হয়েছে জিও -র ডাউনলোড স্পীড ।

১৬৮ জিবি 4G ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে জিও! জানুন কীভাবে পাবেন

সম্প্রতি ট্রাই একটি সমীক্ষা প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে মার্চ মাসে আইডিয়ার ডাউনলোড ছিল ৮.৩৩ মেগাবাইট প্রতি সেকেন্ডে। মার্চ মাসে এয়ারটেলের ডাউনলোড স্পীড ছিল ৭.৬৬ মেগাবাইট প্রতি সেকেন্ডে। সেখানে রিলায়েন্স জিও-র মার্চ মাসে ডাউনলোড স্পীড ছিল ১৬.৪৮ মেগাবাইট প্রতি সেকেন্ডে।

চটজলদি বানিয়ে ফেলুন ‘এগ ফ্রায়েড রাইস’