জিওকে টেক্কা দিয়ে BSNL-এ সবচেয়ে কম ডেটা ট্যারিফ

  কে কত কম টাকায় কত বেশি ডেটা দিতে পারে? এই একটা প্রশ্ন আর ৩টে উত্তরই এখন ঘুরপাক খাচ্ছে দেশীয় টেলিকম বাজারে। যবে থেকে জিও বাজারে এসেছে, ঘুম ছুটেছে তাবড় তাবড় টেলিকম সংস্থাগুলির। পিছিয়ে নেই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেডও। এবার গ্রাহকদের জন্য আরও একটি দুর্দান্ত মোবাইল ইন্টারনেট অফার নিয়ে এল BSNL।

Updated By: Feb 4, 2017, 11:44 AM IST
জিওকে টেক্কা দিয়ে BSNL-এ সবচেয়ে কম ডেটা ট্যারিফ

ওয়েব ডেস্ক :  কে কত কম টাকায় কত বেশি ডেটা দিতে পারে? এই একটা প্রশ্ন আর ৩টে উত্তরই এখন ঘুরপাক খাচ্ছে দেশীয় টেলিকম বাজারে। যবে থেকে জিও বাজারে এসেছে, ঘুম ছুটেছে তাবড় তাবড় টেলিকম সংস্থাগুলির। পিছিয়ে নেই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেডও। এবার গ্রাহকদের জন্য আরও একটি দুর্দান্ত মোবাইল ইন্টারনেট অফার নিয়ে এল BSNL।

এখন থেকে BSNL-এ ১জিবি ডেটা পাওয়া যাবে মাত্র ৩৬ টাকায়। যা দেশীয় বাজারে এই মুহূর্তে সর্বনিম্ন রেট। পাশাপাশি ২জিবি ডেটা পাওয়া যাবে ৭৮ টাকায়। গতকালই এই অফারের কথা ঘোষণা করে BSNL। জিও-র সঙ্গে পাল্লা দিতে ডেটা ট্যারিফ একেবারে তিন-চতুর্থাংশ কমিয়ে দেওয়া হয়। সেইসঙ্গে বর্তমান ট্যারিফ প্ল্যানে একই দামে সর্বোচ্চ ৪ গুণ ডেটা দেওয়ার কথাও জানানো হয়।

BSNL ডেটা প্ল্যান
২৯১ টাকা- আগে পাওয়া যেত ২জিবি, এখন পাওয়া যাবে ৮জিবি ডেটা। ভ্যালিডিটি ২৮ দিন।
৭৮ টাকা- আগের ১জিবির জায়গায় এখন পাওয়া যাবে ২জিবি ডেটা।

এটা জানেন? জিও-র অফারে মালামাল ফেসবুক!

.