আমপানের মতো এবার Yaas-ত্রাণের টাকাও হয়তো উবে যাবে: Suvendu

খজুরির বিভিন্ন এলাকায় আজ সাধারণ মানুষষের হাতে বস্ত্র, ত্রিপল, খাদ্য সামগ্রী তুলে দেন শুভেন্দু

Updated By: May 31, 2021, 06:06 PM IST
আমপানের মতো এবার Yaas-ত্রাণের টাকাও হয়তো উবে যাবে: Suvendu

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণিঝড় ইয়াস-এ সবচেয়ে ক্ষতিগ্রস্ত পূর্ব মেদিনীপুরের উপকূলবর্তী বিশাল এলাকা। বহু জায়গায় এখনও জল জমে রয়েছে। ঘরে ফিরতে পারছেন না অনেকেই। খেজুরির পরিস্থিতিও বেশ খারাপ। আজ সেখানে ত্রাণ বিলি করতে এসে ত্রাণ নিয়ে রাজ্য সরকারকে নিশানা করেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-লকেটের পর এবার কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়লেন উত্তরবঙ্গের ৩ BJP বিধায়ক

নন্দীগ্রামের(Nandigram) বিধায়ক বলেন, এর আগে আমপান ও ফণির সময় রাজ্য সরকার যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল এবার তা হয়নি। ইয়াস আসার আগে রাজ্য সরকারকে ৪০০ কোটি টাকা দিয়েছিল কেন্দ্র। ঝড়ের শেষ দুর্গত এলাকা ঘুরে দেখে ওড়িশা-সহ রাজ্য সরকারকে ১ হাজার কোটি টাকা দিয়েছে কেন্দ্র। বিভিন্নভাবে আরও সহায়তা করবে কেন্দ্রীয় সরকার। কিন্তু সেইসব টাকা বা অনুদান আমপানের মতো মাঝপথেই হয়তো উবে যাবে।

আরও পড়ুন-টিকানীতিতে 'various flaws'; করোনা টিকাকরণ নিয়ে সুপ্রিম কোর্টের ভর্ৎসনার মুখে কেন্দ্র  

শুভেন্দু(Suvendu Adhikari) এদিন খজুরির বিভিন্ন এলাকায় সাধারণ মানুষষের হাতে বস্ত্র, ত্রিপল, খাদ্য সামগ্রী তুলে দেন। তাঁদের পাশে থাকারও আশ্বাস দেন। পাশাপাশি তিনি বলেন, পঞ্চায়েত ও বিডিও অফিসে ড্রপবক্স খোলা হয়েছে।  সেই ড্রপবক্সে আপনারা আপনাদের ক্ষতির কথা জানাবেন। আবেদনের রিসিভ কপি নিজেদের কাছে রাখবেন। তা না করা হলে পরে বলবে আবেদনই করা হয়নি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.