আপনার সঙ্গেও কি ভোডাফোন, এয়ারটেল, আইডিয়া এটা করছে?

যুদ্ধটা শুরু হয়ে গেছে। দেশের তাবড় তাবড় টেলিকম কোম্পানির রাতের ঘুম কেড়ে নিয়েছে জিও। জলের দরে ডেটা। ফ্রি-র পর ফ্রি পরিষেবা। গ্রাহক টানতে রিলায়েন্স জিও ঘোষণা করে পোর্টিং সুবিধার কথাও। আর সেখানেই দেখা দিয়েছে নতুন সমস্যা। অভিযোগ, রিলায়েন্স জিওতে নাম্বার পোর্ট করাতে দিচ্ছে না এয়ারটেল, ভোডাফোন ও আইডিয়া।

Updated By: Sep 16, 2016, 02:00 PM IST
আপনার সঙ্গেও কি ভোডাফোন, এয়ারটেল, আইডিয়া এটা করছে?

ওয়েব ডেস্ক : যুদ্ধটা শুরু হয়ে গেছে। দেশের তাবড় তাবড় টেলিকম কোম্পানির রাতের ঘুম কেড়ে নিয়েছে জিও। জলের দরে ডেটা। ফ্রি-র পর ফ্রি পরিষেবা। গ্রাহক টানতে রিলায়েন্স জিও ঘোষণা করে পোর্টিং সুবিধার কথাও। আর সেখানেই দেখা দিয়েছে নতুন সমস্যা। অভিযোগ, রিলায়েন্স জিওতে নাম্বার পোর্ট করাতে দিচ্ছে না এয়ারটেল, ভোডাফোন ও আইডিয়া।

রিলায়েন্স জিও ঘোষণা করে যে, যার যে নাম্বারই থাকুক না কেন, তিনি ইচ্ছে করলেই তাঁর নাম্বার MNP-র মাধ্যমে জিওতে পোর্ট করিয়ে নিতে পারবেন। উপভোগ করতে পারবেন জিও-র ডেটা ট্যারিফ। তারপরই এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, বিএসএনএল গ্রাহকদের লম্বা লাইন পড়ে যায় নাম্বার পোর্ট করানোর জন্য। কিন্তু অভিযোগ, নাম্বার পোর্টিং-এ বাধা দিচ্ছে বর্তমান সার্ভিস প্রোভাইডারগুলি। সূত্রের খবর, ইতিমধ্যেই এই বিষয়ে ট্রাই-এর কাছে লিখিত অভিযোগ জানিয়েছে জিও কর্তৃপক্ষ। যদিও এয়ারটেল ও ভোডাফোনের তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন, আপনি কী আপনার বর্তমান নম্বর রিলায়েন্স জিওতে পোর্ট করাতে চান?

.