Flipkart Big Diwali Sale 2019: একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে ২,০০০ টাকারও বেশি ছাড়!

এক নজরে দেখে নিন Flipkart-এর Big Diwali Sale 2019-এর কিছু আকর্ষণীয় অফার...

Edited By: সুদীপ দে | Updated By: Oct 21, 2019, 01:01 PM IST
Flipkart Big Diwali Sale 2019: একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে ২,০০০ টাকারও বেশি ছাড়!

নিজস্ব প্রতিবেদন: সোমবার থেকে শুরু Flipkart-এর Big Diwali Sale 2019। আর সেই উপলক্ষ্যে প্রতিবারের মতোই ইলেকট্রনিক দ্রব্যে থাকছে বড়সড় ছাড়।

চলতি মাসের শুরুতেই ফ্লিপকার্টের Big Billion Days-এর সেল শেষ হয়েছে। তাছাড়া প্রথম দফার দিওয়ালি সেলও ইতিমধ্যেই হয়েছে। আবারও দ্বিতীয় দফায় Flipkart-এ Big Diwali Sale শুরু হতে চলেছে। স্মার্টফোনের ক্ষেত্রে এই সেলে থাকছে বড়সড় ছাড়। এরই সঙ্গে বিভিন্ন স্মার্টফোন অ্যাকসেসরিজের ক্ষেত্রেও ডিসকাউন্ট দেওয়া হবে। এক নজরে দেখে নিন Flipkart-এর Big Diwali Sale 2019-এর কিছু আকর্ষণীয় অফার।

১) নতুন দিওয়ালি সেলে Redmi Note 7 Pro মিলবে মাত্র ১১,৯৯৯ টাকায়। সাধারণ সময়ে Redmi Note 7 Pro-এর দাম ১৩,৯৯৯ টাকা। অর্থাত্ বিগ দিওয়ালি সেলে মিলবে প্রায় দুই হাজার টাকার ছাড়।

২) সাধারণ সময়ে Redmi Note 7S-এর দাম ১০,৯৯৯ টাকা। সেই স্মার্টফোনেও মিলবে ২,০০০ টাকার ছাড়।

৩) Realme 5-এর দাম ১,০০০ টাকা কমে ডিসকাউন্টেড দাম হবে ৮,৯৯৯টাকা।

৪) সদ্য বাজারে আসা Vivo Z1 Pro বিক্রি হবে ১২,৯৯০ টাকায়।

আরও পড়ুন: সস্তায় অবিশ্বাস্য স্পেসিফিকেশন! বিক্রি শুরু হল Redmi Note 8 আর Note 8 Pro-এর

৫) Samsung Galaxy A50 যখন বাজারে এসেছিল তার দাম ছিল ২১,০০০ টাকা। সেই ফোনই Flipkart-এর Big Diwali Sale 2019-এ মিলবে ১৬,৯৯৯ টাকায়। অনলাইন দাম মেটানো হলে সেক্ষেত্রে মিলবে আরও ২,০০০ টাকার ছাড়।

শুধু ছাড়ই নয়, Big Diwali Sale-এ স্মার্টফোন কেনার সময়ে থাকছে নো-কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সুযোগ। সেই সঙ্গে সম্পূর্ণ মোবাইল প্রোটেকশন সার্ভিসও থাকছে।

.