close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কেনাকাটায় ৭৫ থেকে ৯০ শতাংশ ছাড়ের অবিশ্বাস্য সুযোগ নিয়ে আসছে Flipkart!

১২ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত চলা এই সেলে সস্তা হবে স্মার্টফোন, টিভি, ট্যাবলেট, হেডফোন, ক্যামেরা, স্পিকার, ল্যাপটপ, স্মার্টওয়াচ ও আরও অনেক অ্যাপলায়েন্স।

Sudip Dey Sudip Dey | Updated: Oct 7, 2019, 04:39 PM IST
কেনাকাটায় ৭৫ থেকে ৯০ শতাংশ ছাড়ের অবিশ্বাস্য সুযোগ নিয়ে আসছে Flipkart!

নিজস্ব প্রতিবেদন: সবে মাত্র Big Billion Days 2019-এর সেল শেষ হয়েছে Flipkart-এ। তবে যাঁরা এই সময় সস্তায় কেনাকাটা করার সুযোগ হাতছাড়া করেছেন, তাঁদের জন্য সুখবর! ১২ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale 2019। ১২ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত চলা এই সেলে সস্তা হবে স্মার্টফোন, টিভি, ট্যাবলেট, হেডফোন, ক্যামেরা, স্পিকার, ল্যাপটপ, স্মার্টওয়াচ ও আরও অনেক অ্যাপলায়েন্স।

এই Big Diwali Sale 2019-এ ইলেকট্রনিক প্রোডাক্টে মিলছে ৭৫ থেকে ৯০ শতাংশ ছাড়ের অবিশ্বাস্য সুযোগ! ১১ অক্টোবর রাত ৮টা থেকে Flipkart Plus গ্রাহকরা অবিশ্বাস্য দামে সস্তায় কেনাকাটার সুযোগ পাবেন। ১২ অক্টোবর থেকে সকল Flipkart গ্রাহকই এই সেলে সস্তায় কেনাকাটার সুবিধা পাবেন।

আরও পড়ুন: লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল Redmi 8-এর স্পেসিফিকেশন!

Flipkart Big Diwali Sale 2019-এ স্মার্টফোনের কেনাকাটায় রয়েছে একাধিক আকর্ষণায় সুযোগ। রয়েছে সহজ ইএমআই এর সুবিধা। এক্সচেঞ্জ অফারে একাধিক জনপ্রিয় স্মার্টফোন জলের দরে কেনার সুযোগ মিলবে এই সেলে। এ ছাড়াও স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ক্রেডিট কার্ডের সাহায্যে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়!