Flipkart অ্যাপে আজ থেকেই দেখা যাবে যত খুশি সিনেমা, তাও একেবারে বিনামূল্যে!

আপনার ফোনে Flipkart অ্যাপ থাকলেই দেখতে পাবেন জনপ্রিয় সিনেমা বা ওয়েবসিরিজ। আর সবটাই একেবারে বিনামূল্যে!

Edited By: সুদীপ দে | Updated By: Aug 19, 2019, 12:19 PM IST
Flipkart অ্যাপে আজ থেকেই দেখা যাবে যত খুশি সিনেমা, তাও একেবারে বিনামূল্যে!

নিজস্ব প্রতিবেদন: ফোনেই সিনেমা, ওয়েব সিরিজ দেখতে চান অথচ, পকেটের কথা ভেবে পিছিয়ে আসছেন? এ বার আর চিন্তা নেই। আপনার ফোনে Flipkart অ্যাপ থাকলেই দেখতে পাবেন জনপ্রিয় সিনেমা বা ওয়েবসিরিজ। আর সবটাই একেবারে বিনামূল্যে। জনপ্রিয় বলিউড সিনেমা থেকে ওয়েব সিরিজ, সবই দেখা যাবে Flipkart অ্যাপেই।

চলতি মাসের শুরুতেই এই পরিষেবা চালু করার কথা ঘোষণা করে Flipkart। গত মাসেই দেশের বেশ কিছু ব্যবহারকারীর ফোনে পরীক্ষামূলক ভাবে ভিডিয়ো স্ট্রিমিংয়ের পরিষেবা দেওয়া শুরু করে Flipkart। সেই ট্রায়ালে ইতিবাচক রিভিউ পাওয়ায় এবার সকলের জন্য এই পরিষেবা চালু করল Flipkart।

Flipkart

আমাজন প্রাইম, নেটফ্লিক্স, হইচই ইত্যাদি জনপ্রিয় ভিডিয়ো স্ট্রিমিং অ্যাপের ধাঁচেই তৈরি করা হয়েছে এই পরিষেবা। তবে আলাদা কোনও অ্যাপ নয়, Flipkart-এর ই-কমার্সের অ্যাপেই যোগ করা হয়েছে নতুন 'ভিডিয়ো' সেকশন। এই সেকশনের মধ্যেই পাবেন জনপ্রিয় সিনেমা ও ওয়েব সিরিজ। তার জন্য খরচ করতে হবে না টাকা।

আরও পড়ুন: নতুন ধরণের প্রতারণার বিষয়ে ব্যবহারকারীদের সতর্ক করল Paytm

ডাইস মিডিয়া, টিভিএফ, ভুট ইত্যাডি প্লেয়ারদের কন্টেন্ট পাবেন Flipkart অ্যাপে। সর্বশেষ আপডেটের মাধ্যমে পবেন এই সুবিধা। Flipkart অ্যাপের মেনুর মধ্যে যোগ করা হয়েছে ভিডিয়ো সেকশন।

.