২৫১ টাকায় নয়, ফ্রিডম ফোন বিক্রি হবে ২৫০১টাকায়!

যেদিন থেকে ২৫০ টাকায় স্মার্টফোন পাওয়া যাবে জানা গেল, সেদিন থেকে একের পর এক বিতর্ক লেগেই রয়েছে ফ্রিডম২৫১-এর। কখনও শোনা গেল ফ্রিডম২৫১ আসলে একটি চাইনিজ ফোন। তো কখনও শোনা গেল আদৌ ফোনটি পাওয়া যাবে কিনা তা নিয়েও যথেষ্ট সন্দেহ রয়েছে।

Updated By: Mar 27, 2016, 03:38 PM IST
২৫১ টাকায় নয়, ফ্রিডম ফোন বিক্রি হবে ২৫০১টাকায়!

ওয়েব ডেস্ক: যেদিন থেকে ২৫০ টাকায় স্মার্টফোন পাওয়া যাবে জানা গেল, সেদিন থেকে একের পর এক বিতর্ক লেগেই রয়েছে ফ্রিডম২৫১-এর। কখনও শোনা গেল ফ্রিডম২৫১ আসলে একটি চাইনিজ ফোন। তো কখনও শোনা গেল আদৌ ফোনটি পাওয়া যাবে কিনা তা নিয়েও যথেষ্ট সন্দেহ রয়েছে।

নয়ডার মোবাইল কোম্পানি রিংগিং বেলস প্রতিশ্রুতি দিয়েছিল যে ২৫০ টাকায় দেশের সমস্ত মানুষের হাতে স্মার্ট ফোন তুলে দেবে। কিন্তু সে প্রতিশ্রুতি যত দিন গিয়েছে, তত বদলে গিয়েছে। কখনও তারা জানায়, ক্যাশ অন ডেলিভারি হবে। আবার কখনও এটাও দেখা যায় যে রিংগিং বেলসের অফিসই বন্ধ।

দেশের মানুষকে এভাবে ঠকানোর অভিযোগে এক বিজেপি নেতা তো রিংগিং বেলসের নামে FIR-ও করে দিলেন। প্রসঙ্গে রিংগিং বেলসের ডিরেক্টররা জানিয়েছেন, তাঁরা সরকারের সঙ্গে সমস্ত সহযোগিতা করতে প্রস্তুত। যাঁরা কম দামে স্মার্টফোন কিনবেন বলে আশা করেছিলেন, তাঁদের একের পর এক আশা জলে চলে গিয়েছে। সব প্রত্যাশা যখন ছেড়েই দিয়েছেন, তখন আবার শোনা যাচ্ছে, ২৫১ টাকায় নয়, ২৫০১ টাকায় নাকি পাওয়া যাবে এই ফোন!

.