Amazon Finale Days Sale: 7000mAH ব্যাটারি সহ চমকদার ফিচার্স! মাত্র ৮৪৯ টাকায় স্মার্টফোন

 সস্তায় শক্তিশালী ব্যাটারি যুক্ত ফোন কিনতে হয়, তাহলে এটাই সঠিক সুযোগ

Updated By: Nov 1, 2021, 03:16 PM IST
Amazon Finale Days Sale: 7000mAH ব্যাটারি সহ চমকদার ফিচার্স! মাত্র ৮৪৯ টাকায় স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদন: আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শেষ হতে চলেছে। সেলের শেষ দিনগুলিতে স্মার্টফোন এবং স্মার্ট টিভিতে বিপুল ছাড় পাওয়া যাচ্ছে। যদি দীপাবলিতে কম বাজেটে নতুন স্মার্টফোন কিনতে হয় তাহলে এই সেল থেকে সুবিধা পেতে পারেন গ্রাহকরা। স্মার্টফোন কেনার আগে গ্রাহক প্রথমে ব্যাটারি দেখেন। যদি সস্তায় শক্তিশালী ব্যাটারি যুক্ত ফোন কিনতে হয়, তাহলে এটাই সঠিক সুযোগ। Tecno-র ৭০০০mAH ব্যাটারির স্মার্টফোনটি কম টাকায় কেনা সম্ভব। যদি অফারগুলির সুবিধা গ্রহণ করা যায়, তাহলে আপনি ৮৪৯ টাকায় Tecno POVA 2 কেনা সম্ভব।

Tecno POVA 2-এর দাম ১৩,৪৯৯ টাকা, কিন্তু Amazon সেলে এই ফোনটি ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। সেল ফোনে পাওয়া যাচ্ছে ১১ শতাংশ ডিসকাউন্ট। অর্থাৎ, ১৫০০ টাকার অফ পাওয়া যাচ্ছে। 

Tecno POVA 2-র ৪GB RAM এবং ৬৪GB স্টোরেজ ভেরিয়েন্টে ১১,১৫০ টাকার এক্সচেঞ্জ অফার রয়েছে। যদি গ্রাহকের পুরনো স্মার্টফোনটি এক্সচেঞ্জ করা হয় তাহলে এই ছাড় পাওয়া সম্ভব। গ্রাহকের ফোনের কন্ডিশন ভালো হতে হবে এবং মডেলটি লেটেস্ট হতে হবে। যদি সম্পূর্ণ ডিস্কাউন্ট পেতে সক্ষম হন গ্রাহক, তাহলে ৮৪৯ টাকায় ফোনটি কেনা সম্ভব।

আরও পড়ুন: আবার বাড়ল LPG-র দাম, এবার একধাক্কায় ২৬৬ টাকা

Tecno POVA 2 কিনতে, যদি Kotak Bank-র ক্রেডিট কার্ড ব্যাবহার করা হয়, তাহলে ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সম্ভব৷ ফোনটি ৫৬৫ টাকার ইএমআইতেও (EMI) কেনা যাবে।

৬.৯-ইঞ্চি ডিসপ্লে সমন্বিত এই ফোনটিতে ১০৮০ পিক্সেলের রেজোলিউশন, ১৮০Hz-র টাচ স্যাম্পলিং রেট এবং ২০.৫:৯ এর আস্পেক্ট রেসিও আছে। Android 11 এর HiOS ৭.৬ এর সাহায্যে চলে এই ফোন। Tecno Pova 2 ফোনটিতে ৭,০০০ mAh-র একটি শক্তিশালী ব্যাটারি এবং এর সাথে ১৮W দ্রুত চার্জিং রয়েছে। কানেক্টিভিটির ক্ষেত্রে গ্রাহকরা ইউএসবি টাইপ-সি পোর্ট, ডুয়াল সিম, ৪জি পরিষেবা, এফএম রেডিও এবং ব্লুটুথ ৫.০-র মতো বিভিন্ন সুবিধা পাবেন। 

Tecno Pova 2-র পিছনে একটি কোয়াড ক্যামেরা রয়েছে যার মধ্যে একটি ৪৮MP প্রাথমিক ক্যামেরা, একটি ২MP ম্যাক্রো ক্যামেরা, একটি ২MP গভীরতার ক্যামেরা এবং একটি ২MP AI ক্যামেরা সেন্সর রয়েছে। এতে ব্যবহারকারী একটি ৮MP ফ্রন্ট ক্যামেরাও পাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.