কীভাবে জিও মেম্বারশিপ করাবেন?

ফ্রি'র দিন প্রায় শেষ! ৩১ মার্চ পর্যন্তই প্রতিদিন ১ জিবি ফ্রি ডেটা, ফ্রি ভয়েস কল, ফ্রি এসএমএস পরিষেবা উপভোগ করতে পারবে রিলায়েন্স জিও'র গ্রাহকরা। এরপর থেকে পয়সা দিয়েই পরিষেবা কিনতে হবে গ্রাহকদের। পরিষেবা পেতে, নিতে হবে জিও মেম্বারশিপ। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ থেকেই রিলায়েন্স জিও'তে মেম্বারশিপ পক্রিয়া চালু হয়ে যাচ্ছে। ৯৯ টাকা দিয়ে গ্রাহক রিলায়েন্স জিও'র মেম্বারশিপ নিতে পারবেন এবং এরপর থেকে নূনতম ৩০৩ টাকা দিয়ে প্রতি মাসে পরিষেবা উপভোগ করতে পারবেন। কীভাবে জিও মেম্বারশিপ করাবেন, জানা আছে?  

Updated By: Mar 1, 2017, 04:25 PM IST
কীভাবে জিও মেম্বারশিপ করাবেন?

ওয়েব ডেস্ক: ফ্রি'র দিন প্রায় শেষ! ৩১ মার্চ পর্যন্তই প্রতিদিন ১ জিবি ফ্রি ডেটা, ফ্রি ভয়েস কল, ফ্রি এসএমএস পরিষেবা উপভোগ করতে পারবে রিলায়েন্স জিও'র গ্রাহকরা। এরপর থেকে পয়সা দিয়েই পরিষেবা কিনতে হবে গ্রাহকদের। পরিষেবা পেতে, নিতে হবে জিও মেম্বারশিপ। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ থেকেই রিলায়েন্স জিও'তে মেম্বারশিপ পক্রিয়া চালু হয়ে যাচ্ছে। ৯৯ টাকা দিয়ে গ্রাহক রিলায়েন্স জিও'র মেম্বারশিপ নিতে পারবেন এবং এরপর থেকে নূনতম ৩০৩ টাকা দিয়ে প্রতি মাসে পরিষেবা উপভোগ করতে পারবেন। কীভাবে জিও মেম্বারশিপ করাবেন, জানা আছে?  

 

এইভাবেই নথিভুক্ত করুন জিও মেম্বারশিপ- 

 

জিও'র ওয়েবসাইটে গিয়ে একজন গ্রাহককে প্রথমে এই www.jio.com -লিঙ্কে যেতে হবে। সেখানেই একটি জায়গা রয়েছে, যেখানে গ্রাহক তার মোবাইল নম্বর লিখে মেম্বারশিপ ফি পেমেন্ট করতে পারবেন। জিও মানি কিংবা জিও অ্যাপ ব্যবহার করেও মেম্বারশিপ নেওয়া যাবে। এতেও যদি কোনও সমস্যা দেখা যায় তাহলে গ্রাহক রিলায়েন্স জিও স্টোর থেকে মেম্বারশিপ নথিভুক্ত করাতে পারেন।

.