৯ হাজার টাকারও কমে ৪ জিবি RAM, ৫টি ক্যামেরা! বিক্রি শুরু হল Infinix Hot 9 স্মার্টফোনের

এক নজরে দেখে নেওয়া যাক Infinix Hot 9 স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Jul 13, 2020, 06:01 PM IST
৯ হাজার টাকারও কমে ৪ জিবি RAM, ৫টি ক্যামেরা! বিক্রি শুরু হল Infinix Hot 9 স্মার্টফোনের
—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: লঞ্চ হয়েছিল মাস দুয়েক আগেই। ১৩ জুলাই, সোমবার থেকে ভারতে বিক্রি শুরু হল হংকংয়ের স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Infinix-এর Hot 9 স্মার্টফোনের। সংস্থার দাবি, স্মার্টফোনের সমস্ত গবেষণা ও উন্নয়নের কাজ হয় কোরিয়া এবং ফ্রান্সে।

পকেটসই দামে ৪ জিবি RAM, পাঁচ-পাঁচটি ক্যামেরা-সহ একাধিক আকর্ষণীয় ফিচার দিচ্ছে Infinix। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Infinix Hot 9 স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম...

Infinix Hot 9 স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম:

১) Infinix Hot 9 স্মার্টফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। হ্যান্ডসেটের পিছনের দিকে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

২) এই ফোনে রয়েছে Android 10 অপারেটিং সিস্টেম, Octa-core প্রসেসর আর MediaTek Helio A25 (12 nm) চিপসেট।

৩) এই ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল লো লাইট সেন্সর। সেলফির জন্য এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সলের ক্যামেরা।

৪) Infinix Hot 9 স্মার্টফোনে রয়েছে ৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ২৬৫ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: Facebook, Instagram-এ এই সব পোস্টের ক্ষেত্রে সতর্ক থাকুন, নইলে নেওয়া হবে কড়া ব্যবস্থা!

৫) এই ফোনে রয়েছে ৫,০০০ mAh-এর নন-রিমুভেবল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য Infinix Hot 9-এ রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n/ac, Bluetooth 5.0, A2DP, aptX HD, LE, GPS।

৬) Infinix Hot 9 স্মার্টফোনের দাম শুরু হচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকা থেকে। Flipkart থেকে এই ফোনের বিক্রি শুরু হয়েছে। মাত্র ৭৯২ টাকার সহজ মাসিক কিস্তিতে কেনা যাবে এই ফোন।

.