মিলছে ৩,৬০০ টাকার ক্যাশ ব্যাক! জেনে নিন কবে থেকে বিক্রি শুরু হচ্ছে iPhone SE (2020)

ক্যাশ ব্যাক অফারে নাগালের মধ্যে এসে গেল iPhone SE (2020)! আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: May 14, 2020, 06:46 PM IST
মিলছে ৩,৬০০ টাকার ক্যাশ ব্যাক! জেনে নিন কবে থেকে বিক্রি শুরু হচ্ছে iPhone SE (2020)

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে iPhone SE (2020)। এ বার জানা গেল কবে থেকে এই ফোনের বিক্রি শুরু হচ্ছে। জানা গিয়েছে, ২০ মে দুপুর ১২টা থেকে Flipkart-এ বিক্রি শুরু হচ্ছে iPhone SE (2020)। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে iPhone SE (2020)। এই ফোনের ডিজাইন অনেকটা iPhone 8-এর মতো। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের স্পেসিফিকেশন আর দাম...

iPhone SE (2020) স্পেসিফিকেশন আর দাম:

১) iPhone SE (2020)-এ রয়েছে এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লেতে সর্বোচ্চ ৬২৫ nits ব্রাইটনেস পাওয়া যাবে। iPhone 11, iPhone 11 Pro বা iPhone 11 Pro Max-এর মতো এই ফোনের ভিতরেও রয়েছে A13 বায়োনিক চিপ।

২) এরোস্পেস গ্রেড অ্যালুমিনিয়াম ও টেকশই গ্লাস দিয়ে এই ফোন তৈরি হয়েছে। এই ফোন IP67 ওয়েটার আর গ্লাস রেসিস্ট্যান্স। সংস্থার দাবি, ১ মিটার জলের নিচে ৩০ মিনিট পর্যন্ত রাখলেও সম্পূর্ণ সুরক্ষিত থাকবে এই ফোন।

৩) iPhone SE (2020)-এ থাকছে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা। সেলফি বা ভিডিযো কলের জন্য এই ফোনে রয়েছে ৭ মেগাপিক্সেলের ক্যামেরা।

আরও পড়ুন: অফিসে আসতে হবে না; বাড়ি থেকেই ‘আজীবন’ কাজ করুন, কর্মীদের জানিয়ে দিল এই সংস্থা

৪) ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজের iPhone SE (2020)-র দাম ৪২,৫০০ টাকা। তবে HDFC ব্যাঙ্কের গ্রাহকদের বিশেষ ছাড় দিচ্ছে Apple। HDFC ব্যাঙ্কের কার্ড থেকে কিনলে iPhone SE (2020)-র দাম পড়বে ৩৮,৯০০ টাকা। অর্থাৎ, HDFC ব্যাঙ্কের গ্রাহকরা সরাসরি ৩৬০০ টাকার বিশেষ ছাড় পেয়ে যাবেন।

.