Jio Prepaid Plans: এক ধাক্কায় দাম বাড়ল জিও প্রিপেড প্ল্যানের, জানুন রিচার্জের খরচ

জিও ঘোষণা করেছে যে তাদের কিছু প্রিপেড প্ল্যানের দাম বাড়ানো হচ্ছে।

Updated By: Nov 29, 2021, 06:26 PM IST
Jio Prepaid Plans: এক ধাক্কায় দাম বাড়ল জিও প্রিপেড প্ল্যানের, জানুন রিচার্জের খরচ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার পর দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে জিও (jio)। আগামী মাস থেকেই লাগু হবে এই নতুন প্ল্যান। রবিবার জিও ঘোষণা করেছে যে তাদের কিছু প্রিপেড প্ল্যানের দাম বাড়ানো হচ্ছে। ১ ডিসেম্বর থেকে রিচার্জে বাড়তি টাকা গুণতে হবে ব্যবহারকারীদের। তবে এই নিয়ম লাগু হবে শুধু মাত্র প্রিপেড ব্যবহারকারীদের জন্য।

সমস্ত প্ল্যানের দামই বাড়ছে ২০ শতাংশ করে। ৭৫ টাকার  প্ল্যানটির দাম বেড়ে হচ্ছে ৯১ টাকা। এতে ২৮ দিনের জন্য মিলবে ৩ জিবি ডেটা। আনলিমিটেড ভয়েস কল ও ৫০টি মেসেজ। ১৪৯ টাকা প্যাকটি দাম বেড়ে হচ্ছে ১৭৯ টাকা। মেয়াদ থাকবে আগের মতো ২৪ দিনই। ২৩৯ টাকার এই প্ল্যানে ২৮ দিনের বৈধতা সহ দেওয়া হয় ১.৫ জিবি ডেটা। তাছাড়ও এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড কল ও দৈনিক ১০০ এসএমএস।

আরও পড়ুন, Jio-র এই অফারে থাকছে গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা, জানুন ক্লিক করে

এখন যে প্ল্যানের খরচ ৩৯৯ টাকা, তা বেড়ে হচ্ছে ৪৭৯ টাকা। এখন যে প্রিপেড প্ল্যানের খরচ ১,২৯৯ টাকা, তা বেড়ে হচ্ছে ১,৫৫৯ টাকা। এখন যে প্ল্যানের খরচ ২,৩৯৯ টাকা, তা বেড়ে হবে ২,৮৭৯ টাকা। অনলাইন ক্লাস বা ওয়েব সিরিজ ইত্যাদি দেখতে গেলে কোনও কোনওদিন বেশি ডেটা লাগে। ফলে এর জন্য এমনি রিচার্জের পাশাপাশি টপ আপ অ্যাড অন নেন অনেকে। এবার থেকে সেই অ্যাড অনের খরচও বাড়ছে। সেগুলিরও দাম ১ ডিসেম্বর থেকে বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছে Reliance Jio । 

আগে ৬ জিবি ডেটা টপ-আপের জন্য গ্রাহকদের খরচ করতে হত ৫১ টাকা। ১ ডিসেম্বর থেকে সেই খরচ বেড়ে হবে ৬১ টাকা। ১০১ টাকায় পাওয়া ১২ জিবি ডেটা টপ-আপের দাম বেড়ে ১২১ হতে চলেছে। ৫০ জিবি ডেটা টপ-আপের দাম ২৫১ থেকে বেড়ে হচ্ছে ৩০১ টাকা।  সেগুলিরও দাম ১ ডিসেম্বর থেকে বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছে রিলায়েন্স জিও।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.