IPL 2022: এবার 'বিনামূল্যেই' দেখা যাবে IPL, নয়া প্ল্যান ঘোষণা Jio-র

নয়া প্ল্যান রিচার্জ করলে একদম বিনামূল্যেই দেখতে পাবেন ডিজনি প্লাস হটস্টার। 

Updated By: Mar 27, 2022, 05:52 PM IST
IPL 2022: এবার 'বিনামূল্যেই' দেখা যাবে IPL, নয়া প্ল্যান ঘোষণা Jio-র
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) নিয়ে উত্তেজনা তুঙ্গে। কিন্তু রাস্তাঘাটে যে চট করে খেলায় চোখ রাখবেন সে উপায় কিছুটা মহার্ঘ ছিল। টিভি ছাড়া একমাত্র ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাচ্ছে আইপিএল। এবার ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ অফার আনল জিও। নয়া প্ল্যান রিচার্জ করলে একদম বিনামূল্যেই দেখতে পাবেন ডিজনি প্লাস হটস্টার। 

জিওতে খেলা দেখতে গেলে ৪৯৯ থেকে ৩১১৯ টাকা পর্যন্ত রিচার্জের অপশন রয়েছে। এবার সেই তালিকায় যোগ হল ৫৫৫ এবং ২৯৯৯ টাকার প্ল্যানও। তবে গত ২৮ দিন ধরে যাদের জিও প্ল্যান চলছে অবিরাম তারাই এই সুযোগ পাবেন। জিও প্রিপেড গ্রাহকদের জন্য এই অফার ঘোষণস করেছে সংস্থা। 

কী এই ৫৫৫ টাকার প্ল্যান?

এই প্ল্যানটি হল  একটি ডেটা অন প্ল্যান। এর অর্থ হল আপ লনার বেসিক প্ল্যানের ডেটার পরও আরও অতিরিক্ত ডেটা পাবেন এই রিচার্জের পর। তবে এটিতে কোনও এসএমএস বা ফ্রি কলের সুবিধা নেই। খেলা দেখার জন্যই এই প্ল্যানটি আনা হয়েছে৷ নতুন এই প্ল্যানে ৫৫ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে অতিরিক্ত ডেটা ব্যবহারের সুযোগ থাকবে। আর এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ব্যবহার করতে পারবেন আপনি। তবে দৈনিক ডেটার কোটা শেষ হয়ে গেলে তখন ইন্টারনেট স্পীড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। তবে এই প্ল্যানে শুধুমাত্র ফোনেই দেখতে পাবে ডিজনি প্লাস হটস্টার। টিভি কিংবা ল্যাপটপে দেখতে পাবেন না। 

আর ২৯৯৯ টাকাএ প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি অতিরিক্ত ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এছাড়াও দৈনিক ১০০টি করে এসএমএস ও পাবেন। জিও অ্যাপসের সুবিধাও পাবেন। এছাড়া হটস্টারের বাড়তি সুযোগটি পাবেন একদম এক বছর পর্যন্ত। তবে যদি টিভি বা ল্যাপটপে দেখতে চান আইপিএল সেক্ষেত্রে ১৪৯৯ কিংবা ৪১৯৯ টাকা রিচার্জ করলে সেই সুবিধাও পেয়ে যাবেন।

আরও পড়ুন, ভারতে খুলল EV-র বাজার! আপনি কিনলে কতটা লাভবান হবেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.