বন্ধ হয়ে যাচ্ছে Jio Phone? কী বলছে সংস্থা

Updated By: Oct 31, 2017, 04:08 PM IST
বন্ধ হয়ে যাচ্ছে Jio Phone? কী বলছে সংস্থা

নিজস্ব প্রতিনিধি: তবে কি বন্ধ হয়ে যাচ্ছে জিও ফোনের উত্পাদন? সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবরের ভিত্তিতে এমনই গুঞ্জন শুরু হয়েছে। প্রতিবেদনে দাবি করা হয়েছে, ফিচার ফোনের বদলে অ্যানড্রয়েড ফোন আনতে চলেছে রিলায়েন্স। । যদিও এই খবরের সত্যতা স্বীকার করেনি রিলায়েন্স। 

ইন্ডিয়া টুডেতে প্রকাশিত খবর অনুযায়ী, রিলায়েন্স জিও জানিয়ে দিয়েছেন, এখনও জিও ফোনের প্রোডাকশন বন্ধ করে দেওয়ার কোনও সম্ভাবনাই নেই।

আরও পড়ুন: দারুণ ফিচার্স, অবিশ্বাস্য কম দাম! আসছে নোকিয়া২

চলতি বছরের ২৪ অগাস্ট জিও ফোনের প্রথম ধাপের প্রি বুকিং শেষ হয়ে গিয়েছে। ১৫ সেপ্টেম্বরের মধ্যে গ্রাহকদের হাতে প্রথম ধাপে জিও ফোন পৌঁছে দেওয়ার কথা থাকলেও এখনো অনেকেই ফোন পাননি বলে অভিযোগ। সংস্থার মুখপাত্র জানান, প্রথমে মনে করা হয়েছিল প্রতি সপ্তাহে ৫০ লক্ষ অর্ডার আসবে, কিন্তু প্রি বুকিং শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই দেখা যায় ৬০ লক্ষ মানুষ এই ফোনের জন্য অর্ডার দিয়েছেন। প্রথম রাউন্ডে যাঁরা জিও ফোন বুকিং করেছিলেন, তাঁদের প্রত্যেকের হাতেই ফোন পৌঁছে দিয়েছে সংস্থা। এই অবস্থায় কেন সংস্থা জিও ফোনের প্রোডাকশন কেন বন্ধ করে দেওয়া হবে? সেটাই পাল্টা প্রশ্ন তুলেছেন সংস্থার মুখপাত্র।

খুব শীঘ্রই দ্বিতীয় রাউন্ডে জিও ফোনের প্রি বুকিং শুরু হয়ে যাবে। দিনটি কিছুদিনের মধ্যেই সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হবে। 'ডিজিটাল ইন্ডিয়া'র লক্ষ্যে রিলায়েন্স জিও বদ্ধপরিকর বলেও জানান সংস্থার মুখপাত্র। 

রও পড়ুন: ৬৯ টাকায় আনলিমিটেড কল, সঙ্গে ফ্রি ফোর জি ডেটা!

.