তাড়াতাড়ি রিচার্জ করুন Jio-এর এই প্রিপেড প্ল্যান, নিশ্চিন্তে থাকুন প্রায় এক বছর!

বর্ধিত মাসুল-সহ নতুন প্ল্যানগুলি কার্যকর হবে ৬ ডিসেম্বর থেকে। তবে তার আগেই পুরনো দামে আগাম রিচার্জ করে কিছুদিন নিশ্চিন্তে থাকার উপায় জেনে নিন...

Updated By: Dec 4, 2019, 03:06 PM IST
তাড়াতাড়ি রিচার্জ করুন Jio-এর এই প্রিপেড প্ল্যান, নিশ্চিন্তে থাকুন প্রায় এক বছর!

নিজস্ব প্রতিবেদন: ৩ ডিসেম্বর থেকে কার্যকর হয়েছে বর্ধিত মাসুল-সহ Airtel, Vodafone-Idea-এর নতুন প্রিপেড প্ল্যানগুলি। জানা গিয়েছে, আগের চেয়ে প্রায় ৪০ শতাংশ দাম বাড়িয়ে ‘অল ইন ওয়ান’ প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির সংস্থাও। Jio-এর বর্ধিত মাসুল-সহ নতুন প্ল্যানগুলি কার্যকর হবে ৬ ডিসেম্বর থেকে। তবে তার আগেই পুরনো দামে আগাম রিচার্জ করে কিছুদিন নিশ্চিন্তে থাকার উপায় জেনে নিন।

Jio-এর ৪৪৪ টাকা দামের ‘অল ইন ওয়ান’ প্ল্যানটি পর পর চার বার (অর্থাৎ, ৪৪৪ টাকা X ৪= ১,৭৭৬ টাকা) রিচার্জ করলে টানা ৩৩৬ দিনের (৮৪ X ৪= ৩৩৬ দিন) লম্বা ভ্যালিডিটি বা বৈধতা পাওয়া যাবে। এর সঙ্গেই মিলবে প্রতিদিন ২ জিবি হাইস্পিড ডেটা, ১০০টি এসএমএস আর Jio নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। অন্যান্য নেটওয়ার্কের জন্য মিলবে ৪ হাজার মিনিট টক টাইম।

আরও পড়ুন: ৬ডিসেম্বর থেকে দাম বাড়ছে Jio-এর প্রিপেড প্ল্যানের, মিলবে ৩ গুন বাড়তি সুবিধা

সম্প্রতি একটি বিবৃতিতে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ৬ ডিসেম্বর থেকে ‘অল ইন ওয়ান’ প্ল্যানগুলির দাম প্রায় ৪০ শতাংশ বাড়ানো হচ্ছে। তবে দাম বাড়লেও এই প্ল্যানগুলিতে আগের চেয়ে ৩ গুন (৩০০ শতাংশ) বাড়তি সুবিধাও পাবেন গ্রাহকরা।