জেনে নিন কতদিন ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ!

হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর। ২০১৬-র ডিসেম্বর পর্যন্ত নয়, এই সোশ্যাল অ্যাপটি ব্যবহার করা যাবে আগামী বছর জুন পর্যন্ত। তবে, তারপর থেকে যে সমস্ত ফোন হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন নিতে পারবে সেখানেই ব্যবহার করা যাবে এই ভার্সনটি।

Updated By: Dec 3, 2016, 02:41 PM IST
  জেনে নিন কতদিন ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ!

ওয়েব ডেস্ক : হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের জন্য সুখবর। ২০১৬-র ডিসেম্বর পর্যন্ত নয়, এই সোশ্যাল অ্যাপটি ব্যবহার করা যাবে আগামী বছর জুন পর্যন্ত। তবে, তারপর থেকে যে সমস্ত ফোন হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন নিতে পারবে সেখানেই ব্যবহার করা যাবে এই ভার্সনটি।

ঘোষণা ছিল এ বছর ৩১ ডিসেম্বর থেকেই বেশকিছু ফোনে আর ব্যবহার করা যাবে না হোয়াটসঅ্যাপ। কারণ ৩১ ডিসেম্বরের পর বেশকিছু ফোন হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন নিতে পারবে না। এর ফলে সমস্যায় ছিলেন বহু মোবাইল ফোন ব্যবহারকারী।

আরও পড়ুন- এত কম দামে আইফোন! সত্যি!

যে সব ফোনে হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন চলবে না বলে জানানো হয়েছিল তার মধ্যে ছিল নোকিয়া এস ৪০, অ্যান্ড্রোয়েড ২.১-২.২, উইন্ডোজ ৭.১। এমনকী আইফোন-এর কয়েকটি ফোনে অমিল হতে চলেছিল হোয়াটসঅ্যাপ।

তবে, এবার সেই ঘোষণায় কিছুটা বদল আনল হোয়াটসঅ্যাপ। সংস্থার তরফে জানানো হয়েছে বেশকিছু ফোনে ২০১৭ সালের জুন মাস প‌র্যন্ত কাজ করবে হোয়াটসঅ্যাপ। ফলে কিছুটা হলেও সমস্যা থেকে বাঁচলেন এই ফোনের ব্যবহারকারীরা।

.