জানুন কীভাবে অ্যাপের মাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন

প্রধানমন্ত্রীর ৫০০, ১০০০ টাকার নোট বাতিল ঘিরে দেশ উত্তাল। ক্ষোভ, সমর্থন দুই মিশে রয়েছে সাধারণ মানুষের মধ্যে। সাধারণ মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপণের জন্য প্রধানমন্ত্রী মোদী একটি অ্যাপ নিয়ে এসেছেন। যার মাধ্যমে তিনি দেশের মানুষের সঙ্গে সরাসরি কথা বলবেন। NMApp.http://nm4.in/dnldapp অ্যাপটির কথা তো ইতিমধ্যেই প্রত্যেকে জেনে গিয়েছেন। কিন্তু অনেকেই বুঝতে পারছেন না, কীভাবে সেই অ্যাপের মাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করবেন।

Updated By: Nov 23, 2016, 11:34 AM IST
জানুন কীভাবে অ্যাপের মাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রীর ৫০০, ১০০০ টাকার নোট বাতিল ঘিরে দেশ উত্তাল। ক্ষোভ, সমর্থন দুই মিশে রয়েছে সাধারণ মানুষের মধ্যে। সাধারণ মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপণের জন্য প্রধানমন্ত্রী মোদী একটি অ্যাপ নিয়ে এসেছেন। যার মাধ্যমে তিনি দেশের মানুষের সঙ্গে সরাসরি কথা বলবেন। NMApp.http://nm4.in/dnldapp অ্যাপটির কথা তো ইতিমধ্যেই প্রত্যেকে জেনে গিয়েছেন। কিন্তু অনেকেই বুঝতে পারছেন না, কীভাবে সেই অ্যাপের মাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করবেন।

জেনে নিন-

১) প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অ্যাপ NMApp.http://nm4.in/dnldapp ডাউনলোড করুন।

২) এবার লগ ইন করুন। যদি আগে থেকেই আপনার মেল আইডি রেজিস্টার করা থাকে, তাহলে রেজিস্টার করুন। আর যদি প্রথমবার লগ ইন করতে চান, তাহলে সাইন আপ করুন।

৩) তারপর প্রধানমন্ত্রীর ১০টি প্রশ্নের উত্তর দিন।

আরও পড়ুন রিলায়েন্সের নতুন আনলিমিডেট অফার

আরও পড়ুন নয়া নোটে নাকি চিপ? গুজব নাকি সত্যি জেনে নিন

আরও পড়ুন জানেন ঠিক কবে শেষ হয়ে যাবে রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার?

.