কবে বন্ধ হয়ে যাবে জিও-র সামার সারপ্রাইজ অফার? জেনে নিন

জিও-র সামার সারপ্রাইজ অফারের ঘোষণা পরই ট্রাই তা বাতিল করার নির্দেশ দেয়। চিন্তায় পড়ে যান জিও গ্রাহকেরা। জিও-র পক্ষ থেকে বলা হয় যে, যতক্ষণ না অফার বাতিল হচ্ছে, ততক্ষণ পর্যন্ত যাঁরা যাঁরা ৩০৩ বা তার অধিক টাকা দিয়ে রিচার্জ করবেন, তাঁরা সামার সারপ্রাইজ অফার পাবেন। কিন্তু কবে পর্যন্ত রিচার্জ করার সময় পাবেন গ্রাহকেরা? এই প্রশ্নটাই এখন প্রত্যেকের মনে রয়েছে। আপনার মনেও কি এমনই প্রশ্ন রয়েছে? তাহলে জেনে নিন কবে শেষ হয়ে যাবে জিও-র সামার সারপ্রাইজ অফার।

Updated By: Apr 10, 2017, 01:58 PM IST
কবে বন্ধ হয়ে যাবে জিও-র সামার সারপ্রাইজ অফার? জেনে নিন

ওয়েব ডেস্ক: জিও-র সামার সারপ্রাইজ অফারের ঘোষণা পরই ট্রাই তা বাতিল করার নির্দেশ দেয়। চিন্তায় পড়ে যান জিও গ্রাহকেরা। জিও-র পক্ষ থেকে বলা হয় যে, যতক্ষণ না অফার বাতিল হচ্ছে, ততক্ষণ পর্যন্ত যাঁরা যাঁরা ৩০৩ বা তার অধিক টাকা দিয়ে রিচার্জ করবেন, তাঁরা সামার সারপ্রাইজ অফার পাবেন। কিন্তু কবে পর্যন্ত রিচার্জ করার সময় পাবেন গ্রাহকেরা? এই প্রশ্নটাই এখন প্রত্যেকের মনে রয়েছে। আপনার মনেও কি এমনই প্রশ্ন রয়েছে? তাহলে জেনে নিন কবে শেষ হয়ে যাবে জিও-র সামার সারপ্রাইজ অফার।

জিওতে রিচার্জ করেছেন, কিন্তু মেসেজ আসেনি? কীভাবে বুঝবেন আপনার রিচার্জটি আদৌ হয়েছে কীনা?

সামার সারপ্রাইজ অফারের জন্য ১৫ এপ্রিল পর্যন্ত সময় দিয়েছিল জিও। কিন্তু সেই অফার বাতিল করে দিয়েছে ট্রাই। জিও-র পক্ষ থেকে বলা হয়েছে, যেকোনও সময়ে বন্ধ হয়ে যেতে পারে এই অফার। কিন্তু ঠিক কবে বা কখন এই অফার বন্ধ হয়ে যাবে, তা বলা হয়নি। তবে বিশেষজ্ঞরা বলছেন, ট্রাইয়ের জিও-র সামার সারপ্রাইজ অফার বন্ধ করে দেওয়ায় জিও-র খুব একটা ক্ষতি হবে না। তার কারণ, ১৫ তারিখ পর্যন্ত সময় দিয়েছিল জিও। ইতিমধ্যেই ১০ তারিখ পেরিয়ে গিয়েছে। হাতে রয়েছে বাকি আর ৫ দিন। কিন্তু গ্রাহকেরা অফার বন্ধ হয়ে যাওয়ার ভয়ে তাড়াতাড়িই রিচার্জ করিয়ে নিচ্ছেন।

আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবির মুক্তির দিন পিছিয়ে গেল