পকেট ফ্রেন্ডলি এস সিক্সটি স্মার্ট ফোন বাজারে নিয়ে এল লেনোভো

আরও একটি পকেট ফ্রেন্ডলি স্মার্টফোন বাজারে আনল লেনোভো। লেনোভোর এস সিরিজের নয়া অবতার এস সিক্সটি ভারতে মিলবে  ১২,৯৯৯ টাকার বিনিময়ে। গ্রাফাইট গ্রে রঙের এই মডেলটি  লেনোভোর ব্র্যান্ড স্টোর ছাড়াও ই-কমার্স পোর্টাল ফ্লিপকার্ট ও আমাজনেও আজ থেকে কিনতে পাওয়া যাবে।

Updated By: May 19, 2015, 02:08 PM IST
 পকেট ফ্রেন্ডলি এস সিক্সটি স্মার্ট ফোন বাজারে নিয়ে এল লেনোভো

ওয়েব ডেস্ক: আরও একটি পকেট ফ্রেন্ডলি স্মার্টফোন বাজারে আনল লেনোভো। লেনোভোর এস সিরিজের নয়া অবতার এস সিক্সটি ভারতে মিলবে  ১২,৯৯৯ টাকার বিনিময়ে। গ্রাফাইট গ্রে রঙের এই মডেলটি  লেনোভোর ব্র্যান্ড স্টোর ছাড়াও ই-কমার্স পোর্টাল ফ্লিপকার্ট ও আমাজনেও আজ থেকে কিনতে পাওয়া যাবে।

এস সিক্সটিতে ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে সঙ্গে থাকছে ৭২০ X ১২৮০ পিক্সেল রেসোলিউশন। এতে আছে ৬৪-বিয়াআইটি ১.২ GHz quad-core Qualcomm Snapdragon ৪১০ processor সঙ্গে ২ জিবি র‍্যাম। ইনবিল্ট ৮জিবি মেমরি যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ৩২জিবি পর্যন্ত এক্সপ্যান্ড করা যায়।

এলইডি ফ্ল্যাশ সহ এই স্মার্টফোনটির অটোফোকাশ ব্যাক ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের। ফ্রন্ট ক্যামেরা ৫ মেগা পিক্সেলের। ক্যামেরাটি স্কিন ডিটেকশন, ফেস রেকোগনিশন, লো লাইট এনহ্যান্সমেন্ট, প্যানোরামা, গিও ট্যাগিং, বার্স্ট শট, স্মাইল শট ও এইচডিআর-এ সক্ষম। ডুয়াল সিম ফোনটির অপরেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট। লেনোভোর তরফ থেকে জানানো হয়েছে খুব তাড়াতাড়িই ডিভাইসটিকে অ্যান্ড্রয়েড ললিপপে আপগ্রেড করা হবে।

একবার চার্জ দিলে এই ফোনটিতে টানা ১৭ ঘণ্টা কথা বলা যাবে।

 

.