হ্যাক হল এন এস জি-র ওয়েবসাইট

ন্যাশানাল সিকিউরিটি গার্ডের (NSG) ওয়েবসাইট হ্যাক হয়ে গেল আজ। হ্যাকার গোষ্ঠী নিজেদের 'অ্যালোন ইঞ্জেক্টর' হিসাবে পরিচয় দিয়েছে। বেশ কিছু আপত্তিজনক ছবি আপলোড করে দেওয়া হয়েছে ওয়েবসাইটের হোমপেজে। প্রধানমন্ত্রী মোদীকেও নিশানা করা হয়েছে। তবে গোটা বিষয়টি নজরে আসতেই এনএসজি-র পক্ষ থেকে ওয়েবসাইটটিকে 'অফলাইন' করে দেওয়া হয়।

Updated By: Jan 1, 2017, 07:24 PM IST
হ্যাক হল এন এস জি-র ওয়েবসাইট

ওয়েব ডেস্ক: ন্যাশানাল সিকিউরিটি গার্ডের (NSG) ওয়েবসাইট হ্যাক হয়ে গেল আজ। হ্যাকার গোষ্ঠী নিজেদের 'অ্যালোন ইঞ্জেক্টর' হিসাবে পরিচয় দিয়েছে। বেশ কিছু আপত্তিজনক ছবি আপলোড করে দেওয়া হয়েছে ওয়েবসাইটের হোমপেজে। প্রধানমন্ত্রী মোদীকেও নিশানা করা হয়েছে। তবে গোটা বিষয়টি নজরে আসতেই এনএসজি-র পক্ষ থেকে ওয়েবসাইটটিকে 'অফলাইন' করে দেওয়া হয়।

আরও পড়ুন- পুরনো নোট বদলে বাড়ল সময়সীমা!

দ্য ইন্জিয়ান এক্সপ্রেস সূত্রে খবর, হ্যাকার গোষ্ঠীটি সম্ভবত পাকিস্তানের। উল্লেখ্য, এর আগে দীর্ঘ সময় ধরে যখন কাশ্মীর উপত্যকা অগ্নিগর্ভ ছিল এবং 'পরিস্থিতি আয়ত্তে আনতে' ছররা বা পেলেট গানের ব্যবহার হচ্ছিল ভারতীয় নিরাপত্তা সংস্থার পক্ষ থেকে। সেসময় পাকিস্তানের একটি ওয়েবসাইট মোদীসহ ভারতের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিদের কাল্পনিক ছররা আক্রান্ত বীভত্স ছবি আপলোড করেছিল।

আরও পড়ুন- ATM-এ টাকা তোলার উর্ধ্বসীমা বাড়লেও স্বস্তিতে নেই আম জনতা!

.