যুদ্ধবিমান, মিশাইল লঞ্চার-সহ একাধিক নতুন ফিচার! এসে গেল PUBG-এর বড়সড় আপডেট

এই আপডেটে যুদ্ধবিমান, কামান, হেলিকপ্টারের সাহায্যে গেমে অংশ নিতে পারবে গেমাররা। 

Edited By: সুদীপ দে | Updated By: Oct 16, 2019, 12:26 PM IST
যুদ্ধবিমান, মিশাইল লঞ্চার-সহ একাধিক নতুন ফিচার! এসে গেল PUBG-এর বড়সড় আপডেট

নিজস্ব প্রতিবেদন: অবশেষে বুধবার থেকে আপডেট আসা শুরু হল PUBG Mobile-এর। অন্যান্য বারের তুলনায় এবারের আপডেট অনেকটাই আলাদা। তার কারণ, প্রথমবার যোগ হচ্ছে Payload Mode। এই আপডেটে যুদ্ধবিমান, কামান, হেলিকপ্টারের সাহায্যে গেমে অংশ নিতে পারবে গেমাররা। সর্বশেষ 0.15 আপডেটের মাধ্যমে এই নতুন ফিচারগুলি পাবেন গেমাররা।

থমবার পেলোড মোড আনতে চলেছে পাবজি মোবাইল। নতুন মোডে আকাশপথে লড়াই যোগ হতে চলেছে পাবজি মোবাইলে। অর্থাত্ এবার থেকে জিপ, মোটরসাইকেলের মতোই বিভিন্নধরনের যুদ্ধবিমান, হেলিকপ্টারে আকাশপথে লড়াই করতে পারবে প্লেয়াররা। শুধু তাই নয়, আকাশপথে প্রতিদ্বন্দিদের খতম করতে থাকবে কামানও। জিপ বা মোটরসাইকেলের মতোই ট্যাঙ্কের সাহায্যে বিপরীত স্কোয়াডের বিমান লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়তে পারা যাবে। শুধু তাই নয়, যোগ করা হচ্ছে কিছু নতুন শক্তিশালী অস্ত্র। নতুন আপডেটের পর থাকছে গ্রেনেড লঞ্চার ও রকেট লঞ্চারের অপশনও।

আরও পড়ুন: PUBG-কে টেক্কা দিয়ে ১ কোটিরও বেশি ডাউনলোড হল এই অ্যাকশন গেম!

নতুন আপডেটে যে শক্তিশালী অস্ত্রগুলি যোগ করা হবে সেগুলি হল:

১. RPG-7 রকেট লঞ্চার।

২. M3E1-A মিসাইল।

৩. M79 গ্রেনেড লঞ্চার।

৪. M134 হেভি মেশিনগান।

৫. MGL গ্রেনেড লঞ্চার।

তার সঙ্গে অবশ্যই থাকছে যুদ্ধবিমান, হেলিকপ্টার ও ট্যাঙ্ক থেকে গেমে অংশ নেওয়ার সুযোগ। তাছাড়া, ‘Survive Till Dawn’ নামের এই আপডেটে থাকবে হ্যালোইন থিম। জম্বি মোডে যোগ হচ্ছে নতুন ক্যারেক্টার। ২২ অক্টোবরের আগে আপডেট করা হলে মিলবে বিশেষ প্যারাস্যুট ট্রায়াল ও ২,০০০ বিপি। অ্যান্ড্রয়েড ও আইওএসে এসে গিয়েছে আপডেট। তাই বেশি দেরি না করে ডাউনলোড করে নিন নতুন আপডেট। 

.