৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৪ জিবি RAM ১০ হাজার টাকারও কমে দিচ্ছে Realme!

এক নজরে দেখে নিন Realme 5s-এর স্পেসিফিকেশন আর দাম...

Updated By: Nov 20, 2019, 03:11 PM IST
৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৪ জিবি RAM ১০ হাজার টাকারও কমে দিচ্ছে Realme!

নিজস্ব প্রতিবেদন: কম বাজেটেই উন্নত ফিচার-সহ একের পর এক ফোনের মাধ্যমে ক্রেতাদের আকর্ষণ করতে বদ্ধপরিকর Realme। মাত্র ১০ হাজার টাকার মধ্যে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৪ জিবি RAM, ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি-সহ একাধিক আকর্ষণীয় ফিচার দিচ্ছে Realme। ফলে স্মার্টফোনের বাজার দখলের ক্ষেত্রে Samsung, Xiaomi, Asus-এর সঙ্গে এখন কড়া টক্কর চলছে Realme-এর। এ বার Realme 5s-এ সস্তায় একাধিক প্রিমিয়াম ফিচার নিয়ে হাজির হয়েছে সংস্থা। এ বার এক নজরে দেখে নিন Realme 5s-এর স্পেসিফিকেশন আর দাম...

Realme 5s-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। থাকছে ডিউ-ড্রপ নচ।

২) দু’টি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Realme 5s। ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৬৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট সেন্সার) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: ১ ডিসেম্বর থেকেই বাড়ছে Airtel, Vodafone-এর সব প্ল্যানের ট্যারিফ

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Realme 5s-এর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। ২৯ নভেম্বর দুপুর ১২টা থেকে Flipkart আর Realme.com-এ বিক্রি শুরু Realme 5s-এর।

.