close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি RAM! বাজারে আসছে Realme X2 Pro

জেনে নিন Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Sudip Dey Updated: Oct 13, 2019, 01:54 PM IST
৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি RAM! বাজারে আসছে Realme X2 Pro

নিজস্ব প্রতিবেদন: ভারতে বাজেট স্মার্টফোনের বাজারে এখন শীর্ষে থাকা ব্র্যান্ডগুলির তালিকায় অন্যতম নাম Realme। বিভিন্ন রেঞ্জের মধ্যেই মধ্যবিত্তদের বাজেট ও নতুন প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে একের পর এক নতুন স্মার্টফোন আনছে সংস্থা। এবার সেই লাইন আপ-এ যোগ হল নতুন মডেল। চলতি মাসেই  ভারতের বাজারে আসতে চলেছে Realme X2 Pro। আর বছর শেষে এই ফোনই হতে পারে Realme-এর তুরুপের তাস, এমনটাই মত টেক বিশেষজ্ঞদের।

রিলিজের আগেই Realme X2 Pro-এর দাম ও একাধিক স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে বিভিন্ন প্রযুক্তি পোর্টালে। এক নজরে দেখে নিন Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম:

১) ৬.৫ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশের বেশি। এই ফোনে ছোট্ট ওয়াটার ড্রপ নচ রয়েছে।

২) দুই রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।

৩) Android ৯.০ (Pie), Octa-core প্রসেসর আর Qualcomm SDM855 Snapdragon 855 (7 nm) চিপসেট।

৪) ৬৪ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর Sony IMX363) + ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল+ ২ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: Flipkart-এ শুরু Big Billion Days-এর সেল, স্মার্টফোনে মিলতে পারে প্রায় ২,০০০ টাকা পর্যন্ত ছাড়

৫) ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৭) দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। তবে, বিভিন্ন টেক পোর্টালের খবর অনুযায়ী Realme X2 Pro-এর দাম ২৬,৯৯৯ টাকা থেকে ২৯,৯৯৯ টাকার মধ্যে হতে পারে।