বিক্রি শুরু হল Xiaomi-র সবচেয়ে সস্তা ফোন Redmi 5A-এর!

ভারতে Xiaomi-র সব চেয়ে কম দামের অ্যান্ড্রয়েড ফোন এটি। Xiaomi-র এই ফ্ল্যাশ সেলে সীমিত সংখ্যায় Redmi 5A বিক্রি করা হবে।

Updated: Jul 12, 2018, 12:35 PM IST
বিক্রি শুরু হল Xiaomi-র সবচেয়ে সস্তা ফোন Redmi 5A-এর!

নিজস্ব প্রতিবেদন: সাপ্তাহিক সেলে বৃহষ্পতিবার দুপুর ১২টা থেকে Redmi 5A-এর বিক্রি শুরু হয়েছে। Flipkart ও Mi.com থেকে এই ফোন কেনা যাবে। ভারতে Xiaomi-র সব চেয়ে কম দামের অ্যান্ড্রয়েড ফোন এটি। Xiaomi-র এই ফ্ল্যাশ সেলে সীমিত সংখ্যায় Redmi 5A বিক্রি করা হবে।

Redmi 5A স্পেসিফিকেশান:

Redmi 5A-এ রয়েছে ৫ ইঞ্চি HD ডিসপ্লে। এই ফোনে আপাতত রয়েছে MIUI 9 অপারেটিং সিস্টেম সঙ্গে রয়েছে একটি Snapdragon ৪২৫ চিপসেট। Xiaomi-র পক্ষ থেকে জানানো হয়েছে শিঘ্রই এই ফোনে MIUI 10 আপডেট চলে আসবে। এই ফোনে থাকছে ২ জিবি থেকে ৩ জিবি RAM আর ১৬ জিবি থেকে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। রয়েছে ৩০০০ mAh ব্যাটারি।

Redmi 5A-এ রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Redmi 5A-এর দাম:

ভারতে Redmi 5A-এর ২ জিবি RAM + ১৬ জিবি স্টরেজ ভেরিয়েন্টের দাম ৫,৯৯৯ টাকা। অন্যদিকে Redmi 5A-এর ৩ জিবি RAM + ৩২ জিবি স্টরেজ ভেরিয়েন্ট কিনতে গ্রাহকদের ৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। Jio গ্রাহকরা Redmi 5A কিনলে ২,২০০ টাকার ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক ডিসকাউন্ট ভাউচার হিসেবে Jio অ্যাকাউন্টে যোগ হবে। Paytm-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ৬০০ টাকার ক্যাশব্যাক পাবেন।