পকেট-সই দামে একঝাঁক আকর্ষণীয় ফিচারে লঞ্চ করছে Redmi Note 9 ও Redmi Note 9 Pro

এক নজরে দেখে নিন এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন...

Edited By: সুদীপ দে | Updated By: Mar 10, 2020, 02:34 PM IST
পকেট-সই দামে একঝাঁক আকর্ষণীয় ফিচারে লঞ্চ করছে Redmi Note 9 ও Redmi Note 9 Pro

নিজস্ব প্রতিবেদন: Redmi নোট সিরিজ বাজারে নিয়ে আসছে তাদের নতুন দুটি ফোন Redmi Note 9 ও Redmi Note 9 Pro। ১২ মার্চ লঞ্চ হতে চলেছে Redmi নোট সিরিজের এই দুটি ফোন। FCC সার্টিফিকেশন ওয়েব সাইট সূত্রে জানা যাচ্ছে এই দুই ফোনেই থাকবে Android 10 অপারেটিং সিস্টেম। 
Redmi-র দুটি ফোনই আসছে ৪,৯২০ mAH ব্যাটারির সাপোর্টে। ফোনটিতে থাকছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সঙ্গে থাকছে MIUI স্কিন।
ফোনটির ক্যামেরা কনফিগারেশন অত্যন্ত আকর্ষণীয়। ফোনটির পেছনে থাকবে ট্রিপল ক্যামেরা। যার মধ্যে একটি ৪৮ মেগাপিক্সেলের মেইন লেন্স অন্যদুটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।
Redmi-র এই দুই ফোনেই থাকছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। Redmi Note সিরিজের প্রথম কোনও ফোনে থাকছে এত বড়ো ব্যাটারি সাপোর্ট। এর আগে Redmi Note 8 Pro-তে ছিল ৪৫০০ mAH ব্যাটারির সুবিধা। ফোনটিতে থাকছে ৩০ ওয়াট সুপারফাস্ট চার্জিং সিস্টেম। ফোনটির ডিজাইনেও থাকবে চমক। এমনকি iPhone 11 সিরিজের ফোনগুলির মতো এই ফোনেও থাকবে বর্গাকার ক্যামেরা মডিউল। ফোনটি পাওয়া যেতে পারে ৬৪ জিবি ও ১২৮ জিবি এই দুই ভ্যারিয়েন্টে।
আরও পড়ুন: জলের দরে একঝাঁক আকর্ষণীয় ফিচার-সহ ভারতে স্মার্টফোন আনছে Reliance Jio
দুর্দান্ত অপারেটিং সিস্টেম, সুপারফাস্ট চার্জিং, MIUI স্কিন নিয়ে তাক লাগাতে বৃহস্পতিবার লঞ্চ করছে Redmi Note 9 আর Redmi Note 9 Pro।
 

.