Redmi Note 11 Pro+5G: ২০ হাজারের নীচে রেডমি আনল 'বেস্ট সেলার'! কীভাবে পাবেন জেনে নিন

এত সুলভ মূল্যে রেডমি নোট সিরিজ অতুলনীয় একটি সেট হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করছে।

Updated By: Mar 12, 2022, 05:56 PM IST
Redmi Note 11 Pro+5G: ২০ হাজারের নীচে রেডমি আনল 'বেস্ট সেলার'! কীভাবে পাবেন জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: এই ক্যাটেগরিতে রেডমি যে ধাঁচের ফোন আনল তা এক ধাক্কায় তার সমধর্মী সেটগুলিকে অবলীলায় অতিক্রম করে গেল। প্রিমিয়াম স্মার্টফোনের গোত্রে রেডমি নোট প্রো সিরিজ ভারতীয় ক্রেতাদের জন্য একেবারে নবকলেবরে হাজির।

সমস্ত নতুন Redmi Note 11 Pro সিরিজের সেটে ১২০ হাৎর্জ রিফ্রেশ রেট-সহ ১২০০ নিটস পিক ব্রাইটনেস, ডিসিআই-পি৩  ডিসিআই-পি৩ কালার গ্যামাট এবং একটি ৩৬০ হাৎর্জ টাচ স্যাম্পলিং রেট-সহ একটি বড় ৬.৬৭ এফএইচডি+অ‍্যামোলেড ডিসপ্লে রয়েছে। সুরক্ষার জন্য ডিভাইসটিতে একটি অতিরিক্ত আস্তরণ হিসেবে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ফাইভ।

স্মার্টফোনটিতে রয়েছে কোয়াড ক্যামেরা সেট-আপ। যে সেটা-আপে রয়েছে একটি ১০৮ এমপি প্রো গ্রেড ক্যামেরা। এই ধরনের ক্যামেরা-সহ Redmi Note 11 Pro আগমি দিনে নিশ্চিত ভাবে একটি গেমচেঞ্জার হতে চলেছে। ফোনটির এই ধরনের বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করে যে, রেডমি মিড-রেঞ্জ স্মার্টফোনের রাজত্বে তার আধিপত্য যথারীতি অব্যাহত রাখবে। 

নতুন ফোনটির মূল্য:

Redmi Note 11 Pro ১৭,৯৯৯ থেকে শুরু
Redmi Note 11 Pro ফাইভ-জি ১৯,৯৯৯ থেকে শুরু

এই ধরনের সুলভ মূল্যে রেডমি নোট সিরিজ অতুলনীয় একটি সেট হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। Redmi Note 11 Pro সিরিজ লঞ্চের সঙ্গে সঙ্গে গ্রাহকেরা ভারতীয় প্রযুক্তিক্ষেত্রে মোবাইল ফোনের নতুন যুগের শরিক হতে চলেছেন।

এই ফোন সম্বন্ধে বিস্তারিত জানতে লগ ইন করুন Mi.com|Amazon.in বা পৌঁছে যেতে পারেন Mi Home স্টোরে। 

আরও পড়ুন: Redmi Note 11 Pro+5G-র কাছে অন্য ফাইভ-জি স্মার্টফোন স্রেফ ঠান্ডা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.