আজ ফের ফ্ল্যাশ সেলে Redmi Note 8! সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

মঙ্গলবারের পর আজ বেলা ১২টা থেকে ফের শুরু হচ্ছে Redmi Note 8-এর ফ্ল্যাশ সেল। প্রথম ৫০ লক্ষ ইউনিটে সরাসরি ১,০০০ টাকা ছাড় মিলছে এই সেলে...

Updated By: Nov 28, 2019, 10:59 AM IST
আজ ফের ফ্ল্যাশ সেলে Redmi Note 8! সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবারের পর আজ ফের শুরু হচ্ছে Redmi Note 8-এর ফ্ল্যাশ সেল। ২১ অক্টোবর থেকে ভারতে বিক্রি শুরু হয়েছে Redmi Note 8 আর Redmi Note 8 Pro। ফোন দুটির দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই। মাত্র এক মাসে ১০ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে এই দু’টি স্মার্টফোনের। মঙ্গলবারের ফ্ল্যাশ সেলে নিমেশে ফুরিয়েছে Redmi Note 8-এর স্টক। আজ তাই ফের একবার Redmi Note 8-এর ফ্ল্যাশ সেল নিয়ে হাজির Xiaomi। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 8-এর স্পেসিফিকেশন আর দাম।

Redmi Note 8-এর স্পেসিফিকেশন আর দাম:

১) Redmi Note 8 -এ থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর+ ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল লেন্স)+ ২ মেগাপিক্সেল (ম্যাক্রো লেন্স)+ ২ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সর)।  সেলফির জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

২) তিনটি সংস্করণে লঞ্চ হচ্ছে Redmi Note 8। ৪ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সানে প্রকাশিত হচ্ছে Redmi Note 8। থাকছে Qualcomm Snapdragon 665 প্রসেসর।

৩) Redmi Note 8 ফোনে থাকছে ৪,০০০ mAh ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ১৮W ফাস্ট চার্জ সাপোর্ট।

আরও পড়ুন: অবিশ্বাস্য দামে ৬ জিবি RAM, ট্রিপেল রিয়ার ক্যামেরা! আজ বিক্রি শুরু হচ্ছে Vivo U20

৪) অপারেটিং সিস্টেম হিসাবে থাকছে Android 9.0।

৫) থাকছে ৬.৩০ ইঞ্চি ডিসপ্লে। ফোনের উপরে ছোট্ট নচে থাকছে সেলফি ক্যামেরা। ডিসপ্লে রেজোলিউশন ১০৮০ x ২২৮০ পিক্সেল।

৬) ৩ জিবি RAM+ ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা, ৪ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। তবে এই ফ্ল্যাশ সেলে প্রথম ৫০ লক্ষ ৪ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের Redmi Note 8-এর দাম পড়বে ৭,৯৯৯ টাকা। অর্থাৎ, প্রথম ৫০ লক্ষ ইউনিটে সরাসরি ১,০০০ টাকা ছাড় মিলছে এই সেলে। এই আজ বেলা ১২টা থেকে Amazon.in এবং Mi.com-এ Redmi Note 8-এর বিক্রি শুরু হবে।