স্মার্টফোনে ৩২ এমপি সেলফি ক্যামেরা ১০ হাজার টাকারও কমে দিচ্ছে Redmi!

এই সেলফি ক্যামেরায় রয়েছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Updated By: Apr 25, 2019, 10:03 AM IST
স্মার্টফোনে ৩২ এমপি সেলফি ক্যামেরা ১০ হাজার টাকারও কমে দিচ্ছে Redmi!
...

নিজস্ব প্রতিবেদন: বুধবার ভারতে একটি ইভেন্টে লঞ্চ হয়েছে Redmi Y3। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই সেলফি ক্যামেরায় রয়েছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। এ ছাড়াও এই ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এ বার দেখে নেওয়া যাক Redmi Y3-এর স্পেসিফিকেশন আর দাম।

Redmi Y3-এর স্পেসিফিকেশন আর দাম:

১) এই ফোনে রয়েছে ৬.২৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশের বেশি।

২) এই ফোনে রয়েছে ৩/৪ জিবি RAM আর ৩২/৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: ১০ হাজারেরও কমে লঞ্চ হল Oppo-র বাজেট স্মার্টফোন A5s!

৩) এই ফোনে রয়েছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম, যার উপরে চলবে সংস্থার নিজস্ব MIUI ৯ স্কিন। এর সঙ্গেই রয়েছে Snapdragon ৬৩২ (১৪ nm) চিপসেট।

৪) ছবি তোলার জন্য রয়েছে ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই সেলফি ক্যামেরায় রয়েছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে রয়েছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গে রয়েছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে Redmi Y3-এর ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট। আর Redmi Y3-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা।

.