আপনার জিও নম্বরে অতিরিক্ত ৮ জিবি অ্যাড-অন ডেটা পেয়েছেন?

এই বিশেষ অফার প্যাকে প্রতিদিন ২ জিবি করে মোট ১০২ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে আড়াই টাকার থেকেও কম।

Updated By: May 2, 2018, 03:32 PM IST
আপনার জিও নম্বরে অতিরিক্ত ৮ জিবি অ্যাড-অন ডেটা পেয়েছেন?

ফের দুর্দান্ত অফারে আনল রিল্যায়েন্স জিও। চলতি IPL-কে মাথায় রেখে আকর্ষণীয় অফারের ঘোষণা করল মুকেশ আম্বানির কোম্পানি। অফারটির পোশাকি নাম ‘জিও ক্রিকেট টিজার প্যাক’। এতে অতিরিক্ত ৮ জিবি 4G ডেটা পেয়ে যাবেন ‘জিও ক্রিকেট সিজন প্যাক’ ব্যবহারকারীরা। আর ‘জিও ক্রিকেট সিজন প্যাক’-এর দাম ২৫১ টাকা। মেয়াদ ৫১ দিন।

এই অফার প্যাকে গ্রাহকরা বিনামূল্যে পেয়ে যাবেন অতিরিক্ত ৮ জিবি ফোর-জি অ্যাড-অন ডেটা। যার মেয়াদ চারদিন।

আরও পড়ুন: বাজারে এল Xiaomi-র নতুন স্মার্ট জুতো

আইপিএল উপলক্ষে সপ্তাহ খানেক আগেই নতুন প্ল্যান এনেছিল রিলায়েন্স জিও। জিও’র এই ২৫১ টাকার বিশেষ জিও ক্রিকেট সিজন প্যাকে গ্রাহকরা ইতিমধ্যেই নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। তা সত্ত্বেও নতুন গ্রাহকের সংখ্যা আরও বাড়াতে এবং নতুন ক্রিকেট সিজন প্যাকটির চাহিদা বাড়াতে জিও-র এই অভিনব কৌশল।

এই বিশেষ অফার প্যাকে প্রতিদিন ২ জিবি করে মোট ১০২ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। অর্থাৎ, প্রতি জিবির দাম পড়ছে আড়াই টাকার থেকেও কম। এরই সঙ্গে ‘জিও ক্রিকেট টিজার প্যাক’-এর দৌলতে মিলবে এই অতিরিক্ত ৮ জিবি অ্যাড-অন ডেটার সুবিধা।

আরও পড়ুন: পুরনো ডঙ্গল বদলে পেয়ে যান নতুন JioFi! সঙ্গে মিলবে ২,২০০ টাকার ক্যাশব্যাকও!

কী ভাবে জানবেন আপনার জিও নম্বরে এই ‘জিও ক্রিকেট টিজার প্যাক’টি অ্যাকটিভ রয়েছে কিনা?

মাই জিও অ্যাপ-এ গিয়ে মাই প্ল্যানস্-এ ক্লিক করে দেখে নিন আলাদা করে ৮ জিবি ডেটা পরিষেবা যুক্ত হয়েছে কি না। তাই এই অতিরিক্ত প্যাকটি থেকে কল বা এসএমএসের সুবিধা পাওয়া যাবে না। মিলবে শুধুমাত্র ডেটা।

.