ফ্রি ডেটা অফারের সময়সীমা বাড়াচ্ছে রিলায়েন্স জিও

রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য দারুন খবর। এতদিন পর্যন্ত খবর ছিল যে, রিলায়েন্স জিও 4G ওয়েলকাম অফার এই বছরেরই ডিসেম্বর পর্যন্ত থাকবে। কিন্তু এবার সেই অফারের সময়সীমা বাড়াল রিলায়েন্স।

Updated By: Oct 25, 2016, 10:40 AM IST
ফ্রি ডেটা অফারের সময়সীমা বাড়াচ্ছে রিলায়েন্স জিও

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য দারুন খবর। এতদিন পর্যন্ত খবর ছিল যে, রিলায়েন্স জিও 4G ওয়েলকাম অফার এই বছরেরই ডিসেম্বর পর্যন্ত থাকবে। কিন্তু এবার সেই অফারের সময়সীমা বাড়াল রিলায়েন্স।

গত সপ্তাহে খবর পাওয়া গিয়েছিল যে, রিলায়েন্স জিও 4G ওয়েলকাম অফারে আনলিমিটেড 4G ডেটা, ভয়েস কল, ফ্রি রোমিং এই সব সুবিধাই ডিসেম্বরে শেষ হয়ে যেতে চলেছে। কিন্তু গ্রাহকদের অনুরোধে দুর্দান্ত এই অফারের সময়সীমা বাড়াল রিলায়েন্স। বর্ধিত সময় হল ২০১৭-এর মার্চ পর্যন্ত।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

যদিও ট্রাইয়ের নিয়ম অনুযায়ী কোনও টেলিকম সার্ভিস প্রোভাইডর ৯০ দিনের বেশি ফ্রি পরিষেবা দিতে পারে না। কিন্তু সূত্র থেকে জানা গিয়েছে, রিলায়েন্স তাদের ফ্রি পরিষেবার সময়সীমা আগামী বছরের মার্চ পর্যন্ত বর্ধিত করেছে।

রিলায়েন্স জিও-র স্ট্র্যাটেজি এবং প্ল্যানিং হেড অংশুমান ঠাকুর এই প্রসঙ্গে জানিয়েছেন যে, টেলিকম রেগুলেটরি অথোরিটি অফ ইন্ডিয়া এবং সরকারকে তাঁরা অনুরোধ জানিয়েছিলেন যে, কিছু গোলমালের জন্য গ্রাহকেরা এই পরিষেবা এখনও সঠিকভাবে উপভোগ করতে পারেনি। তাই গ্রাহকদের জন্য যেন এই অফারের সময়সীমা বাড়ানোর অনুমতি দেওয়া হয়।

আরও পড়ুন অবশেষে বারমুডা ট্রায়াঙ্গালের রহস্যের সমাধান হল

.