close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ফের এক ঝাঁক আকর্ষণীয় অফার নিয়ে হাজির Jio!

ফের একবার এক ঝাঁক আকর্ষণীয় অফার নিয়ে হাজির হল Jio!

Sudip Dey | Updated: Feb 2, 2019, 02:40 PM IST
ফের এক ঝাঁক আকর্ষণীয় অফার নিয়ে হাজির Jio!

নিজস্ব প্রতিবেদন: জিও-র একের পর দুর্দান্ত অফারের ধাক্কায় বেশ খানিকটা কমেছে দেশের ডেটা প্যাকের দাম। Jio-র দৌলতে বিগত কয়েক বছরে ভারতের ইন্টারনেটের গতিও বেড়ে গিয়েছে অনেকটা। ডিসেম্বরের শেষে নতুন বছর উপলক্ষে ১০০ শতাংশ ক্যাশব্যাক-এর সুযোগও দেওয়া হয়েছিল মুকেশ আম্বানির সংস্থার পক্ষ থেকে। ফের একবার এক ঝাঁক আকর্ষণীয় অফার নিয়ে হাজির হল Jio!

এই অফারে MyJio অ্যাপের ‘জিও প্রাইম ফ্রাইডেজ’ বিভাগে একাধিক ডিসকাউন্ট কুপন পাচ্ছেন Jio গ্রাহকরা। এর মধ্যে Paytm, MakeMyTrip আর ShopClues-এর আকর্ষণীয় অফার কুপন রয়েছে।

আরও পড়ুন: ভারতে লঞ্চের ২ মাসের মধ্যেই আরও সস্তা হল Oppo A7!

যেমন, MyJio অ্যাপ থেকে Paytm-এ ফ্লাইট বুক করলে পাওয়া যাবে ১,০০০ টাকার ক্যাশব্যাক! ফ্লাইটের ৩,০০০ টাকার টিকিটেও মিলবে এই ক্যাশব্যাকের সুবিধা।

জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট ShopClues থেকে ন্যূনতম ১৯৯ টাকার কেনাকাটায় মিলবে ৭৫ টাকার ছাড়। MyJio অ্যাপের মাধ্যমে ShopClues থেকে কেনাকাটায় সর্বাধিক ৭৫৫ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে শুধুমাত্র প্রিপেইড ট্রানজাকশন-এর ক্ষেত্রেই এই অফার প্রযোজ্য। ৩১ মার্চ পর্যন্ত ShopClues আর Paytm-এ এই অফারের সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

ইতিমধ্যেই Jio-র ওয়েবসাইটে এই ‘জিও প্রাইম ফ্রাইডেজ' অফারের কথা জানানো হয়েছে। তবে এই প্রতিবেদনটি লেখার সময় MyJio অ্যাপে এই অফার দেখতে পাইনি আমরা।