close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভারতে লঞ্চের ২ মাসের মধ্যেই আরও সস্তা হল Oppo A7!

এক ধাক্কায় অনেকটাই দাম কমল Oppo A7 স্মার্টফোনের।

Sudip Dey | Updated: Feb 2, 2019, 01:28 PM IST
ভারতে লঞ্চের ২ মাসের মধ্যেই আরও সস্তা হল Oppo A7!

নিজস্ব প্রতিবেদন: মাস খানেক আগেই ভারতের বাজারে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ নতুন স্মার্টফোন Oppo A7 লঞ্চ করেছিল চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা। এখন বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীদেরই মূল আকর্ষণ বা চাহিদা হল ভাল ক্যামেরা, বেশি RAM আর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। আর এই তিন চাহিদাই পূরণ করে Oppo A7। এক ধাক্কায় অনেকটাই দাম কমল Oppo A7 স্মার্টফোনের। ২০১৮ সালের নভেম্বর মাসে ১৪,৯৯০ টাকায় লঞ্চ করা এই ফোনটি এখন পাওয়া যাবে ১৩,৯৯০ টাকায়। অর্থাত্, এক ধাক্কায় ১,০০০ টাকা দাম কমল Oppo A7-এর। আসুন এ বার জেনে নেওয়া যাক Oppo A7 স্মার্টফোনের স্পেসিফিকেশান।

Oppo A7 স্পেসিফিকেশান:

ডুয়াল সিমের স্মার্টফোন Oppo A7-এ রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। এরই সঙ্গে রয়েছে Snapdragon ৪৫০ চিপসেট।

Oppo-র নতুন এই স্মার্টফোন Oppo A7-এ রয়েছে ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Oppo A7-এ রয়েছে ৬.২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের উপর রয়েছে জলের বিন্দুর মতো ছোট্ট নচ। রয়েছে ফেস আনলক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo-র নতুন এই স্মার্টফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১৩ মেগাপিক্সেল। দ্বিতীয়টিতে ২ মেগাপিক্সেলের সেন্সার থাকবে। উচ্চমানের ছবি তোলার জন্য এই ক্যামেরায় যুক্ত করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স। এ ছাড়াও ফোনের রিয়ার ক্যামেরায় রয়েছে HDR সাপোর্ট। Oppo-র নতুন এই স্মার্টফোন Oppo A7-এ দুর্দান্ত সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Oppo-র নতুন এই স্মার্টফোনে রয়েছে Bluetooth 5.0 A2DP, LE, Wi-Fi 802.11 a/b/g/n/ac, 4G VoLTE, USB 3.1, Type-C 1.0 আর একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Oppo A7-এ রয়েছে ৪,২৩০ mAh-এর উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি যা Oppo-র নিজস্ব VOOC চার্জিং প্রযুক্তির মাধ্যমে দ্রুত এই ফোন চার্জ করে নেওয়া যাবে।

অনলাইন এবং অফলাইন—সব ক্ষেত্রেই মাধ্যমে Oppo A7 এখন ১৩,৯৯০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।