SBI Alert: কিছু সময়ের জন্য বন্ধ Internet Banking, YONO, UPI পরিষেবা, জানুন বিশদে

SBI গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ খবর

Updated By: Jun 20, 2021, 08:34 AM IST
SBI Alert: কিছু সময়ের জন্য বন্ধ Internet Banking, YONO, UPI পরিষেবা, জানুন বিশদে

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে ভিড় এড়াতে ডিজিটাল ব্যাঙ্কিংয়ে (Digital Banking) জোর দেওয়া হচ্ছে। তবে এক্ষেত্রে গুরুত্বপূর্ণ খবর জেনে নেওয়া দরকার। রবিবার কিছু মিনিটের জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank Of India) ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা (Internet Banking Services)। ঐ সময়ে লেনদেন করতে গেলে সমস্যা হতে পারে গ্রাহকদের। জানানো হয়েছে, আজ প্রায় ৪০ মিনিটের জন্য বন্ধ থাকবে SBI ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবা। একইসঙ্গে ঐ সময়ে বন্ধ থাকবে YONO, YONO Lite ও UPI পরিষেবাও।

আরও পড়ুন: প্রেম বাঁচিয়ে রাখতে Handcuff পরেছিলেন প্রেমিক-প্রেমিকা, ১২৩ দিন পর যা ঘটল...

টুইটারে এ সংক্রান্ত একটি বিবৃতি দেয় এসবিআই (SBI)। সেখানে বলা হয় আগামী দিনে আরও উন্নত পরিষেবা পেতে গ্রাহকদের সহযোগিতা কাম্য। জানানো হয়েছে, এদিন রাত ১টা থেকে ১টা বেজে ৪০ মিনিট পর্যন্ত বন্ধ থাকবে পরিষেবা। তবে জুন মাসেই এর আগে ১৭ তারিখ রাষ্ট্রায়ত্ত এই ব্যাঙ্কের অনলাইন পরিষেবা ব্যহত হয়। গত মাসেও একই সমস্যা পোহাতে হয় গ্রাহকদের। তবে ডিজিটাল পরিষেবাকে আরও উন্নত করার স্বার্থেই এই উদ্যোগ নিতে হবে বলে জানায় এসবিআই (SBI)।  

আরও পড়ুন: প্রথমে Covishield, পাঁচ মিনিট পর ফের Covaxin প্রৌঢ়াকে! তারপর?

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.