লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A51-এর স্পেসিফিকেশন!

৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬ জিবি RAM-সহ একাধিক আকর্ষণীয় ফিচার থাকছে এই ফোনে!

Updated By: Dec 5, 2019, 01:11 PM IST
লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A51-এর স্পেসিফিকেশন!

নিজস্ব প্রতিবেদন: Android স্মার্টফোনের বাজার ধরতে মরিয়া দক্ষিণ কোরিয়ার নামী এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা বিগত কয়েক মাসে পর পর বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। আগামী ১২ ডিসেম্বর ভিয়েতনামে লঞ্চ হচ্ছে Samsung Galaxy A51। এই ফোনে রয়েছে চারটি রিয়ার ক্যামেরা, ৪ জিবি / ৬ জিবি RAM-সহ একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Samsung Galaxy A51-এর স্পেসিফিকেশন...

Samsung Galaxy A51-এর স্পেসিফিকেশন:

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৮ শতাংশের বেশি। এই ফোনের ছোট্ট পাঞ্চ হোল ডিসপ্লের মধ্যেই লুকিয়ে রয়েছে এর সেলফি ক্যামেরাটি।

২) তিন রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) এই ফোনে রয়েছে Android ৯.০ (Pie), Octa-core প্রসেসর আর Exynos ৯৬১১ (১০ nm) চিপসেট।

৪) ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) + ১২ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) + ১২ মেগাপিক্সেল (টেল-ফটো ক্যামেরা) ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) চারটি রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫) ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: তাড়াতাড়ি রিচার্জ করুন Jio-এর এই প্রিপেড প্ল্যান, নিশ্চিন্তে থাকুন প্রায় এক বছর!

৬) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে 15W ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

Samsung Galaxy A51-এর দাম সম্পর্কে সংস্থার পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

.