লঞ্চ হল BlackBerry KEY2 LE, জেনে নিন দাম আর স্পেসিফিকেশান

৩১ আগস্ট, শুক্রবার লঞ্চ করল BlackBerry-র নতুন বাজেট স্মার্টফোন KEY2 LE। বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি।

Updated: Aug 31, 2018, 12:48 PM IST
লঞ্চ হল BlackBerry KEY2 LE, জেনে নিন দাম আর স্পেসিফিকেশান

নিজস্ব প্রতিবেদন: ৩১ আগস্ট, শুক্রবার লঞ্চ করল BlackBerry-র নতুন বাজেট স্মার্টফোন KEY2 LE। বিভিন্ন স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোনটি। এই ফোনের অন্যতম আকর্ষণ হল এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, QWERTY কি-প্যাড এর সঙ্গে ফুল এইচডি প্লাস ডিসপ্লে আর Snapdragon ৬৩৬ চিপসেট।

BlackBerry KEY2 LE-এর স্পেসিফিকেশান:

সিঙ্গেল/ডুয়াল সিম যুক্ত BlackBerry KEY2 LE-তে রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গে রয়েছে Qualcomm Snapdragon ৬৩৬ চিপসেট। ৪ জিবি RAM আর ৩২ জিবি / ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে BlackBerry KEY2 LE LE-এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

BlackBerry KEY2 LE-তে রয়েছে ৪.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সঙ্গে রয়েছে QWERTY কি-প্যাড এর সুবিধাও। BlackBerry KEY2 LE-এর ডুয়াল ক্যামেরায় রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার এবং ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এরই সঙ্গে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

BlackBerry KEY2 LE-এ রয়েছে একটি ৩,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। খুব দ্রুত এই ফোনের ব্যটারি চার্জ করে নেওয়া যাবে। সেপ্টেম্বর মাস থেকেই কানাডা, ফ্রান্স, জার্মানি, আরব আমিরশাহী, ইংল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্রে BlackBerry KEY2 LE LE বিক্রি শুরু হয়ে যাবে।

BlackBerry KEY2 LE-এর দাম:

৪ জিবি RAM / ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের BlackBerry KEY2 LE-এর দাম 399 মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় প্রায় ২৮,৩০০ টাকা)। ৪ জিবি RAM / ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 449 মার্কিন ডলার (ভারতীয় মূদ্রায় প্রায় ৩১,৯০০ টাকা)।