Flipkart থেকে স্মার্টফোন কেনাকাটায় মিলবে বড়সড় ছাড়!

Flipkart-এ শুরু হচ্ছে ‘বিগ বিলিয়ন ডেজ সেল’। স্মার্টফোন কেনাকাটায় একাধিক অফার, আকর্ষণীয় ছাড় দিচ্ছে Flipkart। এছাড়াও গ্যাজেট অ্যাকসেসারিজ, ও অন্যান্য ইলেকট্রনিক্স পন্যে মিলবে বিশাল ছাড়।

Updated By: Oct 5, 2018, 08:36 AM IST
Flipkart থেকে স্মার্টফোন কেনাকাটায় মিলবে বড়সড় ছাড়!

নিজস্ব প্রতিবেদন: পুজোর মরশুমে অনলাইন কেনাকাটায় বড় সাশ্রয়ের সুযোগ। ক্রেতাদের জন্য লোভনীয় সব অফার নিয়ে হাজির হচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)। আগামী ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্ট-এ চলবে ‘বিগ বিলিয়ন ডেজ সেল’। এই সময় প্রায় সব পণ্যের উপরই ক্রেতারা পাবেন বড়সড় ছাড়। আর যাঁরা স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাঁরা আর ক’টা দিন অপেক্ষা করে যান। কারণ, ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত শাওমি, স্যামসাং, মটোরোলা, আসুস, ভিভো-সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনেই মিলবে তাক লাগিয়ে দেওয়ার মতো ছাড়! তবে ‘বিগ বিলিয়ন ডেজ সেল’-এর প্রথমদিন মোবাইল কিনলে কিন্তু লাভ হবে না। কারণ ডিসকাউন্ট শুরু হবে দ্বিতীয় দিন থেকে।

কোন স্মার্টফোনে কত টাকার ছাড় মিলবে, তা ফ্লিপকার্ট এখনও বিস্তারিত ভাবে না জানালেও ‘বিগ বিলিয়ন ডেজ সেল’-এর প্রচার থেকে কয়েকটি নির্দিষ্ট ব্র্যান্ডের স্মার্টফোনের দাম জানা গিয়েছে। যেমন, Lenovo K8 Plus-এর দাম ৯,৯৯৯ টাকা। কিন্তু এই সেলে ক্রেতারা অন্তত এক হাজার টাকা ছাড় পাবেন। Redmi Note 5 Pro-এর দাম ১৪,৯৯৯ টাকা। জানা গিয়েছে, আকর্ষণীয় ছাড় মিলবে এই ফোনেও। এ ছাড়াও Moto Z2 Force ফোনটির বাজার মূল্য ৩৪,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট–এর ‘বিগ বিলিয়ন ডেজ সেল’-এ ক্রেতারা এই ফোনটি কিনলে পেয়ে যাবেন প্রায় ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়! ফ্লিপকার্ট-এর অ্যাপ থাকলে Honor ব্র্যান্ডের স্মার্টফোনগুলির দামের তালিকা নিজেই দেখে নিতে পারেন। এছাড়াও Samsung On6, Vivo V9, Google 2 XL-এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলিতে মিলবে আকর্ষণীয় ছাড়। বড়সড় ছাড় ছাড়াও স্মার্টফোনগুলিতে থাকছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও। এ ছাড়াও গ্যাজেট অ্যাকসেসারিজ, ও অন্যান্য ইলেকট্রনিক্স পন্যে মিলবে বিশাল ছাড়। যেমন,

ক্রেজি ডিলস: ‘বিগ বিলিয়ান ডেস’ সেলের সময় প্রত্যেক আট ঘটা পরে এই ডিল (অফার) বদলে যাবে। খুব জলদি এই প্রোডাক্টের স্টক শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মহা প্রাইস ড্রপ: নির্দিষ্ট সময়ের জন্য সাধারন ছাড়ের উপরে অতিরিক্ত ছাড় দেবে ফ্লিপকার্ট। এর জন্য নজর রাখতে হবে ফ্লিপকার্ট-এর ওয়েবসাইটে।

রাশ আওয়ার: শুধুমাত্র প্রথম দুই ঘন্টায় চলবে এই ডিল (অফার)।

ফ্ল্যাশ সেল: ফ্ল্যাশ সেলের অধীনে ১২০ ঘন্টায় ১২০টি আলাদা আলাদা ডিল (অফার) চলবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট।

.