WhatsApp-র নতুন আপডেট! নতুন ফিচারে বদলে যাচ্ছে প্রাইভেসি সেটিং

লাস্ট সিন ছাড়াও প্রোফাইল ফটো এবং এবাউট সেকশনের ক্ষেত্রেও এই তিনটি অপশন দিত হোয়াটসঅ্যাপ। 

Updated By: Nov 12, 2021, 11:45 AM IST
WhatsApp-র নতুন আপডেট! নতুন ফিচারে বদলে যাচ্ছে প্রাইভেসি সেটিং

নিজস্ব প্রতিবেদন: হোয়াটসঅ্যাপ তাদের প্লাটফর্মে নতুন একটি প্রাইভেসি ফিচার নিয়ে আসছে। এই নতুন ফিচারের মাধ্যমে গ্রাহকরা তাদের লাস্ট সিন-এর সময় কিছু নির্দিষ্ট মানুষের কাছ থেকে লুকিয়ে রাখতে পারেন। 

এর আগে হোয়াটসঅ্যাপ শুধুমাত্র তিনটি অপশন দিত। সেগুলি হল যে লাস্ট সিনটি সবাই দেখতে পারবে, শুধুমাত্র কন্টাক্ট লিস্টে যারা আছে তারা দেখতে পারবেন অথবা কেউই দেখতে পারবেন না। 

আরও পড়ুন: WhatsApp Alerts: মোবাইলের নেট বন্ধ হলেও Desktop-এ চলবে হোয়াটসঅ্যাপ

লাস্ট সিন ছাড়াও প্রোফাইল ফটো এবং এবাউট সেকশনের ক্ষেত্রেও এই তিনটি অপশন দিত হোয়াটসঅ্যাপ। সুতরাং  কিছু নির্দিষ্ট মানুষের কাছ থেকে লুকিয়ে রাখতে পারার এই নতুন ফিচারটি এই সব ক্ষেত্রেই ব্যবহার করা যাবে। 

মেটার মালিকানাধীন এই মেসেজিং অ্যাপটি এই নতুন ফিচার যুক্ত বিটা ভারসান পরীক্ষার জন্য বাজারে নিয়ে এসেছে। এই নতুন প্রাইভেসি অপশনটি বাজারে আসবে এই খবরপ্রথম্বার পাওয়া যায় ২০২১ এর সেপ্টেম্বর মাসে। 

হোয়াটসঅ্যাপ এই মুহূর্তে অ্যান্ড্রয়েড বিটা অ্যাপটি বাজারে নিয়ে এসেছে যাতে গ্রাহকরা এর ব্যাবহার করতে পারে। সরকারিভাবে বাজারে আসার আগেই কিছু গ্রাহককে এর পরীক্ষা করার সুযোগ দিচ্ছে তারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)