দুনিয়ার সবচেয়ে সস্তা ফোনের সাতটা অবশ্যই জেনে রাখার বিষয়

সদ্য লঞ্চ করেছে সবচেয়ে কম দামের স্মার্ট ফোন ফ্রিডম ২৫১। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মেক ইন ইন্ডিয়ার সঙ্গে নয়েডার স্মার্ট ফোন প্রস্তুতকারক কোম্পানি Ringing Bells-এর যৌথ প্রচেষ্টার এই মোবাইলটি তৈরি হয়েছে। মোবাইলটির দাম ধার্য করা হয়েছে ২৫১ টাকা। এবার এক নজরে দেখে নেওয়া যাক কী কী রয়েছে এই ফোনটিতে।

Updated By: Feb 17, 2016, 04:11 PM IST
দুনিয়ার সবচেয়ে সস্তা ফোনের সাতটা অবশ্যই জেনে রাখার বিষয়

ওয়েব ডেস্ক: সদ্য লঞ্চ করেছে সবচেয়ে কম দামের স্মার্ট ফোন ফ্রিডম ২৫১। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মেক ইন ইন্ডিয়ার সঙ্গে নয়েডার স্মার্ট ফোন প্রস্তুতকারক কোম্পানি Ringing Bells-এর যৌথ প্রচেষ্টার এই মোবাইলটি তৈরি হয়েছে। মোবাইলটির দাম ধার্য করা হয়েছে ২৫১ টাকা। এবার এক নজরে দেখে নেওয়া যাক কী কী রয়েছে এই ফোনটিতে। আগামিকাল, বৃহস্পতিবার সকাল ৬:০০ টা থেকে বুকিং করা যাবে দুনিয়ার সবচেয়ে সস্তা 'ফ্রিডম ২৫১' স্মার্ট ফোনটি। এই ওয়েবসাইটের মাধ্যমে http://www.freedom251.com/

১) ৪ ইঞ্চি ডিসপ্লে।

২) ১.৩ কোয়াড কোর প্রসেসর।

৩) অ্যান্ড্রয়েড ললিপপ।

৪) ৮ জিবি এক্সপ্যান্ডেবল স্টোরেজ ডিভাইস।

৫) ১ জিবি RAM।

৬) ৩.২ মেগাপিক্সেল ক্যামেরা।

৭) ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

রয়েছে স্বচ্ছ্ব ভারত অভিযানের মতো বিভিন্ন অ্যাপ। এছাড়াও রয়েছে থ্রি জি, ইউটিউব, ব্যাটারি ব্যাক আপ ও আরও অনেক কিছু। অন্যান্য স্মার্ট ফোনের তুলনায় এর ফিচারগুলি কম মনে হলেও মাত্র ২৫১ টাকায় স্মার্ট ফোন পাওয়াটাও একটা গুরুত্বপূর্ণ বিষয়।

.