এক চার্জে চলবে দুদিন, Xiaomi নিয়ে এল ১০ হাজারের কম দামে নতুন ফোন

Redmi 10A-র দুটি কনফিগারেশন রয়েছে

Updated By: Apr 20, 2022, 01:49 PM IST
এক চার্জে চলবে দুদিন, Xiaomi নিয়ে এল ১০ হাজারের কম দামে নতুন ফোন

নিজস্ব প্রতিবেদন: Xiaomi India বুধবার তাদের লাইনআপে একটি নতুন কম দামের স্মার্টফোন যুক্ত করেছে। Redmi 10A বাজেট স্মার্টফোন বাজারতে এনেছে Xiaomi India। 

Redmi 10A মার্চ মাসে চিনে লঞ্চ করা হয়। Redmi 10A-তে MediaTek প্রসেসর রয়েছে। সঙ্গে রয়েছে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি যাতে দুই দিন পর্যন্ত চার্জ থাকে। এই ফোনে রয়েছে একটি ব্যাক ক্যামেরা।

Redmi 10A-র দুটি কনফিগারেশন রয়েছে। একটি ৩GB এবং ৩২GB ভেরিয়েন্ট। এই মডেলের দাম ৮,৪৯৯ টাকা। অন্যটি ৮GB এবং ১৬৪GB ভেরিয়েন্ট। এর দাম ৯,৪৯৯ টাকা। এই ফোনটি পাওয়া যাবে নীল, সিলভার এবং কালো রঙে। ২৬ এপ্রিল থেকে Amazon-এ ফোনটির বিক্রি শুরু হবে।

সাশ্রয়ী মূল্যের Redmi 10A-র স্ক্রিন ৬.৫৩-ইঞ্চি লম্বা। এই স্ক্রিনটিতে HD এবং LCD ডিসপ্লে রয়েছে। এছাড়াও ৪০০nits ব্রাইটনেস, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ওয়াটারড্রপ স্টাইল নচ রয়েছে এই ফোনে। 

ফোনটিতে অক্টা-কোর MediaTek Helio G25 প্রসেসর রয়েছে। হ্যান্ডসেটটিতে রয়েছে Android ১১। ফোনটিতে ৪GB পর্যন্ত RAM এবং ৬৪GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

আরও পড়ুন: WhatsApp: হোয়াটসঅ্যাপে আসছে নয়া আপডেট, প্রাইভেসিতে এবার বড় বদল

LED ফ্ল্যাশ এবং ১৩MP সেন্সর সহ ফোনটির পিছনে শুধুমাত্র একটি ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনটিতে একটি ৫MP ক্যামেরা রয়েছে। চার্জের ক্ষেত্রে ফোনে টাইপ-সি পোর্ট রয়েছে এবং ১০W চার্জিং সম্ভব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.