অবিশ্বাস্য দামে ডুয়াল রিয়ার ক্যামেরা, ৬ জিবি RAM দিচ্ছে XOLO ZX!

Jio গ্রাহকরা এই ফোন কিনলে পেয়ে যাবেন ১,২০০ টাকার ক্যাশব্যাক আর ৫০ জিবি অতিরিক্ত 4G ডেটা!

Updated By: Apr 26, 2019, 09:53 AM IST
অবিশ্বাস্য দামে ডুয়াল রিয়ার ক্যামেরা, ৬ জিবি RAM দিচ্ছে XOLO ZX!
...

নিজস্ব প্রতিবেদন: বাজেট সেগমেন্টে একের পর এক স্মার্টফোন লঞ্চের পর এ বার ভারতের বাজারে প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোন নিয়ে এল XOLO। এ বার সংস্থা লঞ্চ করল তাদের প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোন XOLO ZX। আসুন এ বার দেখে নেওয়া যাক XOLO ZX-এর স্পেসিফিকেশন আর দাম...

XOLO ZX-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.২২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ২.৫ডি কার্ভড ডিসপ্লে।

২) ৪/৬ জিবি RAM আর ৬৪/১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর MediaTek Helio এ-২২ চিপসেট।

৪) ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেল (ডেপ্ত সেন্সর + এআই স্টুডিও মোড) রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৫) ZX-এ রয়েছে রয়েছে ফেস আনলক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) এই ফোনে থাকছে ৩,২৬০ mAh-এর শক্তিশালী ব্যাটারি যা এক বার চার্জ দিলে টানা ৩৬ ঘণ্টার ব্যাকআপ দেবে বলে দাবি করেছে সংস্থা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

আরও পড়ুন: ৮,০০০ টাকারও কম দামে ভারতে লঞ্চ হল Redmi 7!

৭) ১১,৪৯৯ টাকায় পাওয়া যাবে XOLO ZX-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট। আর XOLO ZX-এর ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা।

৮) ZX-এর বিক্রি বাড়াতে Jio-র সঙ্গে গাঁটছড়া বেঁধেছে XOLO। Jio গ্রাহকরা এই ফোন কিনলে পেয়ে যাবেন ১,২০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক আর ৫০ জিবি অতিরিক্ত 4G ডেটা! এ ছাড়াও রয়েছে একাধিক সুযোগ সুবিধা।

.