মজাদার শর্ট ভিডিয়ো থেকে বিনোদন, HIPI নিয়ে হাজির ZEE5

 নিরাপত্তার সঙ্গে কখনই আপোস না করে একাধিক সুরক্ষার ফিচার দেওয়া হয়েছে এই প্ল্যাটফর্মে।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Aug 14, 2020, 07:31 PM IST
মজাদার শর্ট ভিডিয়ো থেকে বিনোদন, HIPI নিয়ে হাজির ZEE5
ছবি সৌজন্যে: ZEE5

নিজস্ব প্রতিবেদন: অবশেষে লঞ্চ হয়ে গেল ZEE5 এর শর্ট ভিডিয়ো প্ল্যাটফর্ম HIPI। "আত্মনির্ভর ভারতে" ফের বাজিমাত করলো এক দেশীয় সংস্থা। ZEE5 এর পক্ষ থেকে জানানো হয়েছে ছোট সৃজনশীল ভিডিয়ো যাঁরা তৈরি করতে ভালোবাসেন এবং যাঁরা এই ধরনের ভিডিয়ো দেখতে পছন্দ করেন, উভয়ই আনন্দের সঙ্গে উপভোগ করতে পারবেন এই প্ল্যাটফর্মে।

গবেষণা করে একেবারে ভারতীয় দর্শকদের মনের মতো করে তৈরি করা হয়েছে এই শর্ট ভিডিয়ো প্ল্যাটফর্ম। সঙ্গে থাকছে প্রতিভা বিকাশের অনেক সম্ভাবনা। একদিকে যেমন বহু ফিল্টার, ফিচার ব্যবহার করে নিজের ভিডিয়ো তৈরি করতে পারবেন ব্যবহারকারীরা। তেমনই অন্যদের ভিডিয়ো উপভোগও করতে পারবেন সকলে।

সংস্থার সিইও তরুণ কাটিয়াল জানিয়েছেন, "আত্মনির্ভর ভারতের" কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই শর্ট ভিডিয়ো প্ল্য়াটফর্ম। তিনি জানান HIPI- এর লঞ্চ তাঁর কাছে একটি অত্যন্ত গর্বের মুহূর্ত। সংস্থার তরফে জানানো হয়েছে নিরাপত্তার সঙ্গে কখনই আপোস না করে একাধিক সুরক্ষার ফিচার দেওয়া হয়েছে এই প্ল্যাটফর্মে। সংস্থার পক্ষ থেকে এ-ও জানানো হয়েছে  সেলেবরাও থাকছেন এই প্ল্যাটফর্মে। সব মিলিয়ে মজাদার ভিডিয়ো থেকে বিনোদন, সবকিছু মিলিয়ে HIPI নিয়ে হাজির ZEE5।

আরও পড়ুন: করোনা আবহে প্রাণ বাঁচাতে পারে অক্সিমিটার? জেনে নিন সবটা