লঞ্চ হল ZEE5 CLUB! জলের দরে সারা বছর মিলবে বিজ্ঞাপনহীন বিনোদন!

কেউই। প্রতিদিন মাত্র ১ টাকার বিনিময়ে কোনও রকম বিজ্ঞাপনের উপদ্রব ছাড়াই এক হাজারেরও বেশি ব্লক বাস্টার সিনেমা দেখা যাবে।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 27, 2020, 08:07 PM IST
লঞ্চ হল ZEE5 CLUB! জলের দরে সারা বছর মিলবে বিজ্ঞাপনহীন বিনোদন!

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ভারতীয়দের বিনোদনের রসদ জোগানো বেশ কয়েকটি চিনা অ্যাপকে নিষিদ্ধ করা হয়েছে। কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রক থেকে জানানো হয়েছে, ভারতীয় সাইবার সুরক্ষা ও সার্বভৌমত্ব নিশ্চিত করার লক্ষ্যে একটি পদক্ষেপটি করা হয়েছে। কিন্তু অ্যাপ নিসিদ্ধ করার পর তার বিকল্প খুঁজতে মরিয়া হয়ে উঠেছেন দেশের লক্ষ লক্ষ মানুষ। এই পরিস্থিতিতে অফুরন্ত বিনোদনের ভাণ্ডার নিয়ে হাজির হল ZEE5 CLUB। সদ্য লঞ্চ হওয়া এই অ্যাপের সাহায্যে প্রায জলের দরে সারা বছর ধরে অসংখ্য জনপ্রিয় টিভি শো, ব্লক বাস্টার সিনেমা দেখার সুযোগ পাবেন ইউজাররা।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, মাত্র ৩৬৫ টাকার বিনিময়ে ZEE5 CLUB-এর সদস্য হতে পারবেন যে কেউই। প্রতিদিন মাত্র ১ টাকার বিনিময়ে কোনও রকম বিজ্ঞাপনের উপদ্রব ছাড়াই এক হাজারেরও বেশি ব্লক বাস্টার সিনেমা দেখা যাবে। শুধু তাই নয়, সম্প্রচারিত হওয়ার আগেই জনপ্রিয় টিভি শো দেখে নেওয়ার সুযোগ পাবেন ZEE5 CLUB-এর সদস্যরা। প্রতিদিন মাত্র ১ টাকার বিনিময়ে ZEE5 এবং Alt Balaji-র অসংখ্য জনপ্রিয় শো বিজ্ঞাপনের উপদ্রব ছাড়াই দেখার সুযোগ পাবেন ZEE5 CLUB-এর সদস্যরা।

আরও পড়ুন: ফের "ডিজিটাল স্ট্রাইক!"আরও ৪৭ টি চিনা অ্যাপ ব্যান করল ভারত, নজরদারিতে পাবজিও

সম্প্রতি সংক্ষিপ্ত ভিডিয়ো বিনোদনের খাঁটি দেশীয় অ্যাপ HiPi লঞ্চ করেছে ZEE5। একই ছাতার তলায় অরিজিন্যাল সংক্ষিপ্ত ভিডিয়ো ছাড়াও, শিশুদের জন্য মজাদার সংক্ষিপ্ত ভিডিয়ো, নতুন সুপারহিট সিনেমা, লাইভ টিভি, খবর, মিউজিক ভিডিয়ো, মজাদার গেম— এই সব কিছুই পাওয়া যাবে ZEE5-এর নতুন অ্যাপ HiPi-তে। দেশের সম্ভাব্য প্রতিভাদের আত্মপ্রকাশের উত্সাহ দেওয়ার লক্ষ্যে এই অ্যাপ লঞ্চ করেছে সংস্থা। এই প্ল্যাটফর্ম দেশের সম্ভাব্য প্রতিভাদের সৃজনশীলতাকে উত্সাহ দিয়ে তাঁদের ভবিষ্যতের তারকা তৈরির পথ প্রসস্থ করবে বলে বিশ্বাস HiPi অ্যাপ নির্মাতা সংস্থার।