Gas Cylinder Explosion: ভয়ংকর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ! জীবন্ত ঝলসাল ৩, গুরুতর আহত ১০...

Bangladesh: একটি ট্রাক একটি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খাবারের দোকানের গ্যাস সিলিন্ডারে লাগলে বিস্ফোরণ ঘটে। এতে মুহূর্তেই দোকানে আগুন ধরে যায়। 

Updated By: Oct 6, 2024, 09:06 AM IST
Gas Cylinder Explosion: ভয়ংকর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ! জীবন্ত ঝলসাল ৩, গুরুতর আহত ১০...
প্রতীকী ছবি

সেলিম রেজা, ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে একটি দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়েছে। এতে আরও ১০ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। হতাহতদের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার কেরানীগঞ্জের রামেরকান্দা বোর্ডিং এলাকায় এই ঘটনাটি ঘটে। ঢাকার কেরানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইঞ্জিন প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ঢাকার কেরানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. কাজল জি মিডিয়ার বাংলাদেশ সংবাদদাতাকে জানান, সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে রামেরকান্দা বোর্ডিং এলাকায় খাবারের দোকানে অগ্নিকাণ্ডের খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। দুটি ইঞ্জিন প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। 

তিনি আরও বলেন, আগুন পাশের আরও দুটি দোকানে ছড়িয়ে পড়েছিল। এতে দোকান তিনটির অধিকাংশই পুড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন মারা গিয়েছেন ও ১০ জন আহত হয়েছেন।

আরও পড়ুন:Bangldesh: বদলের বাংলাদেশে ব্রাত্য বঙ্গবন্ধু মুজিব, ছবি থাকবে না নতুন নোটে!

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন জি মিডিয়ার বাংলাদেশ সংবাদদাতাকে জানান, খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডে তিনজন মারা গেছেন। তবে তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।
প্রত্যক্ষদর্শী ইমতিয়াজ হোসেন জানান, সন্ধ্যা ৭টার দিকে ঢাকার কেরানীগঞ্জ রামেরকান্দা বোর্ডিং এলাকায় নবাবগঞ্জগামী একটি ট্রাক একটি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খাবারের দোকানের গ্যাস সিলিন্ডারে লাগলে বিস্ফোরণ ঘটে। এতে মুহূর্তেই দোকানে আগুন ধরে যায়। এসময় লোকজন ছোটাছুটি করতে থাকেন। একপর্যায়ে ওই দোকানের আগুন পাশের আরও দুটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.