বন্দুক হাতে গুলি, ৩ বছরের বোনের হাতে ৪ বছরের দিদির মৃত্যু!

৩ বছরের খুদে নাগাল পেয়ে যায় সেমি-অটোমেটিক পিস্তলের। তারপরই আচমকা গুলির শব্দ শুনতে পান বাড়ির বড়রা। ছুটে এসে দেখেন, ৪ বছরের একরত্তি রক্তাক্ত মাটিতে লুটিয়ে পড়ে আছে।

Updated By: Mar 14, 2023, 12:28 PM IST
বন্দুক হাতে গুলি, ৩ বছরের বোনের হাতে ৪ বছরের দিদির মৃত্যু!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক! বোনের হাতে দিদির মৃত্যু! বোনের বয়স ৩ বছর। আর দিদির ৪। বাড়ির মধ্যেই ঘটে গেল অঘটন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মার্কিন মুলুকের টেক্সাসে।

জানা গিয়েছে, বাড়িতেই গুলি ভর্তি একটি বন্দুক খুঁজে পায় ৩ বছরের ছোট বোন। আর সেই গুলি ভর্তি বন্দুক নাড়াচাড়া করতে থাকে সে। তাতেই অসাবধানতাবশত গুলি ছিটকে গিয়ে লাগে বড় বোনের গায়ে। তাতেই মৃত্যু হয় ৪ বছরের দিদির। ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় রবিবার সন্ধ্যায়।

পুলিস জানিয়েছে, হাউজটনের বামেল নর্থ হাউজটন রোডে ওই দুই বোনের বাড়ি। বাবা-মায়ের সঙ্গেই থাকত দুজন। ঘটনার সময় দুজন বাড়ির বেডরুমেই ছিল। বাড়িতে বড়রাও ছিল। ৫ জন প্রাপ্তবয়স্ক ছিলেন বাড়িতে। যাঁরা হয় পরিবারের সদস্য বা বন্ধুবান্ধব। কিন্তু তাঁরা বাড়ির অন্য়দিকে ছিলেন। ছোটদের দিকে খেয়াল ছিল না কারও। 

আর যারফলেই অনিচ্ছাকৃত এই অঘটন ঘটে যায়। ৩ বছরের খুদে নাগাল পেয়ে যায় সেমি-অটোমেটিক পিস্তলের। তারপরই আচমকা গুলির শব্দ শুনতে পান বাড়ির বড়রা। শব্দ শুনে তাঁরা ছুটে আসেন। ছুটে এসে তাঁরা দেখেন যে, ৪ বছরের একরত্তি রক্তাক্ত মাটিতে লুটিয়ে পড়ে আছে। শরীরে কোনও সাড়া নেই। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

আরও পড়ুন, '৩০ মিনিটেই তল্লাশি শেষ! বসে চা-ব্রেকফাস্ট-লাঞ্চ খায়', ইডি হানা নিয়ে বিস্ফোরক তেজস্বী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.