১৭ বয়সের বরকে নিয়ে হানিমুনে চললেন ৭১ বছরের বউ

ওদের পরিচয় শ্মশানে। পুত্রের শেষকৃত্য অঝোরে কাঁদছে মা। তা দেখে এগিয়ে এল ১৭ বছরের একটা ছেলে। সেভাবেই পরিচয় ৭১ বছরের বৃদ্ধা থুড়ি মহিলার সঙ্গে ১৭ বছরের কিশোরের। তারপর পরিচয় থেকে প্রেম। হ্যাঁ, প্রেমিকার থেকে প্রেমিক ৫৪ বছরের ছোট। ছেলের বয়সী প্রেমিককে খুব ভাল লেগে যায় ৭১-এর তরুণী অ্যালমেডার। তিন সপ্তাহ ধরে দু-জনে মেলামেশা করার পর দুজনে ঠিক করেন সম্পর্কটাকে এগিয়ে নিয়ে যেতে বিয়ে করতে হবে। ব্যস! তারপর দুহাত হয়ে গেল এক। ৭১ বছর বয়সের প্রেমিকা ১৭ বছরের প্রেমিকের বউ হয়ে গেলেন।

Updated By: Aug 9, 2016, 02:46 PM IST
১৭ বয়সের বরকে নিয়ে হানিমুনে চললেন ৭১ বছরের বউ

ওয়েব ডেস্ক: ওদের পরিচয় শ্মশানে। পুত্রের শেষকৃত্য অঝোরে কাঁদছে মা। তা দেখে এগিয়ে এল ১৭ বছরের একটা ছেলে। সেভাবেই পরিচয় ৭১ বছরের বৃদ্ধা থুড়ি মহিলার সঙ্গে ১৭ বছরের কিশোরের। তারপর পরিচয় থেকে প্রেম। হ্যাঁ, প্রেমিকার থেকে প্রেমিক ৫৪ বছরের ছোট। ছেলের বয়সী প্রেমিককে খুব ভাল লেগে যায় ৭১-এর তরুণী অ্যালমেডার। তিন সপ্তাহ ধরে দু-জনে মেলামেশা করার পর দুজনে ঠিক করেন সম্পর্কটাকে এগিয়ে নিয়ে যেতে বিয়ে করতে হবে। ব্যস! তারপর দুহাত হয়ে গেল এক। ৭১ বছর বয়সের প্রেমিকা ১৭ বছরের প্রেমিকের বউ হয়ে গেলেন।

আরও পড়ুন- অবৈধ সম্পর্কের অপবাদ, বাবার কবরের ভিতর ঢুকে আত্মহত্যা


   
১৭ বছরের রকে নিয়ে ৭১-এর বউ এখন চলেছেন হানিমুনে।

আরও পড়ুন- অবৈধ প্রেমের বাধা সরাতে ৩ বছরের সন্তানকে গলা টিপে খুন করল মা!

গ্যারি জানিয়েছে, বয়স্ক মহিলাদের প্রতি তার দুর্বলতা তিনি যখন ক্লাস এইটে ছিল তখন থেকেই। অ্যালমেডা জানায় যে তিনি সেইদিন লক্ষ্য করেন একটি অল্প বয়সী ছেলে একটি ফুল নিয়ে হাসি হাসি মুখ করে দাঁড়িয়ে আছে। তখনও ওকে আমার ভালো লেগেছিল।

Tags:
.