এই আইস স্কেটিং রিঙ্কটা সত্যি ব্যতিক্রমী

বরফের সঙ্গে স্কেটিংয়ের একটা সম্পর্ক রয়েছে। তা সে চার দেওয়ালের মধ্যেই হোক কিম্বা খোলা আকাশের নিচে। আইস স্কেটিংয়ের মজাই আলাদা। মার্কিন মুলুকে সবসময়ই উইন্টার স্পোর্টসের একটা আলাদা গুরুত্ব রয়েছে। বিশেষ করে স্কেটিং। আইস স্কেটিং পছন্দ করেন না, আমেরিকায় এমন মানুষ খুব কমই আছেন। সময় পেলেই বরফের ওপর রোলার স্কেটার পায়ে চড়িয়ে নেমে পড়েন ৮ থেকে ৮০।

Updated By: Oct 12, 2016, 06:40 PM IST
এই আইস স্কেটিং রিঙ্কটা সত্যি ব্যতিক্রমী

ওয়েব ডেস্ক: বরফের সঙ্গে স্কেটিংয়ের একটা সম্পর্ক রয়েছে। তা সে চার দেওয়ালের মধ্যেই হোক কিম্বা খোলা আকাশের নিচে। আইস স্কেটিংয়ের মজাই আলাদা। মার্কিন মুলুকে সবসময়ই উইন্টার স্পোর্টসের একটা আলাদা গুরুত্ব রয়েছে। বিশেষ করে স্কেটিং। আইস স্কেটিং পছন্দ করেন না, আমেরিকায় এমন মানুষ খুব কমই আছেন। সময় পেলেই বরফের ওপর রোলার স্কেটার পায়ে চড়িয়ে নেমে পড়েন ৮ থেকে ৮০।

আরও পড়ুন- দুনিয়ার সব খবর

তারজন্যই নিউইয়র্কে এবার খুলে গেল নতুন এরটি আইস স্কেটিং রিঙ্ক। রকেফেলার সেন্টারের সামনে কৃত্রিম বরফ দিয়ে তৈরি হয়েছে এই রিঙ্ক। শুধু পেশাদাররাই নন। স্কেটিংয়ের অভ্যাস যাঁদের নেই, তাঁরাও অনায়াসে নামতে পারবেন এই রিঙ্কে।

খোলা আকাশের নিচে গড়ে ওঠা এই আইস স্কেটিং রিঙ্কের উদ্বোধন করেন অলিম্পিকে রুপোর পদক জয়ী মার্কিন ক্রীড়াবিদ সাশা কোহেন। তারপর কচিকাচাদের সঙ্গে নেমে পড়েন স্কেটিংয়ে।

১৯৩৬ সালে ক্রিসমাসের দিন প্রথম খুলেছিল নিউইয়র্কের রকেফেলার সেন্টার। মনোরঞ্জন এবং বিনোদনের সব রসদই মজুত রয়েছে সেখানে। আইস স্কেটিং রিঙ্ক এবার বাড়তি পাওনা।

.