Alien: 'তুলে নিয়ে গিয়েছিল ভিনগ্রহীরা, চোখে দিয়েছে আজব ইনজেকশন!'

সম্প্রতি এক ব্যক্তি ভিনগ্রহীদের খপ্পরে পড়ার অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তাঁর বক্তব্য রীতিমতো ভাইরাল।

Updated By: Jul 7, 2022, 01:28 PM IST
 Alien: 'তুলে নিয়ে গিয়েছিল ভিনগ্রহীরা, চোখে দিয়েছে আজব ইনজেকশন!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলিয়েনরা পৃথিবীতে এসে গেছে এবং রয়েছেও। কিন্তু কোনও কারণে এই তথ্য় চেপে যাওয়া হচ্ছে বলে দাবি একাংশের। হলে কী হবে, পৃথিবীতে ভিনগ্রহীদের অবস্থানের প্রমাণ কিন্তু মাঝে-সাঝেই মিলছে। 

কনস্পিরেসি থিয়োরিস্টদের মতে, পৃথিবীর নানা জায়গায় ইদানীং ইউএফও'দের দেখতে পাওয়ার কথা শোনা যাচ্ছে। শুধু শোনাই নয়, যাঁরা ভিনগ্রহীদের খপ্পরে পড়েছেন তাঁরাও ফিরে এসে কখনও না কখনও তাঁদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। সব মিলিয়ে এই গ্রহে ভিনগ্রহীদের এক্সট্রাটেরেস্ট্রিয়াল প্রেজেন্স-এর নানা প্রমাণ মিলেছে।

কেমন প্রমাণ?

সম্প্রতি টনি রডরিগেস নামের এক ব্যক্তি ভিনগ্রহীদের খপ্পরে পড়ার অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তাঁর বক্তব্য রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। একটি পডকাস্টে তিনি তাঁর বক্তব্য বলেছেন। রডরিগেস দাবি করেছেন, তিনি ১০ বছর বয়সে অ্যালিয়েনের হাতে ধরা পড়েছিলেন। তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার পরে তাঁর শরীরে তেনারা নানা কিছু ইনজেক্ট করে নানা পরীক্ষা-নিরীক্ষাও করেছে বলে তাঁর দাবি। যখন তিনি ভিনগ্রহীদের খপ্পরে পড়েন তখন তিনি একটি ফার্মহাউজে থাকতেন। তিনি মনে করতে পারছেন, উজ্জ্বল নীল পোশাক পরে এলিয়েনরা তাঁকে সেদিন ধরতে এসেছিল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Oil Price Drop: বিশ্ববাজারে রেকর্ড পতন তেলের দামে, ভারতে কি এখনও জ্বালাবে জ্বালানি?

.