New York Subway Shooting: কিশোরদের দুই গোষ্ঠীর মধ্যে লড়াই, সাবওয়েতে চলল গুলি, নিহত ১, আহত বহু

New York Subway Shooting: আমরা মনে করি না যে এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা। এটা দুটো গ্রুপের লড়াই। এনিয়ে ট্রেনেই শুরু হয়েছিল বাকবিতন্ডা।

Updated By: Feb 13, 2024, 04:32 PM IST
New York Subway Shooting: কিশোরদের দুই গোষ্ঠীর মধ্যে লড়াই, সাবওয়েতে চলল গুলি, নিহত ১, আহত বহু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্কিন মুলুকে ফের চলল গুলি। এবার সাবওয়েতে। দিলেন ব্যাস্ত সময়ে ব্রনক্সের নিউ ইয়র্ক সিটিসাবওয়েতে গুলি চালনায় প্রাণ হারালেন বছর তিরিশের এক ব্য়ক্তি। আহত হলেন ৫ জন। সোমবার বিকেলে ওই গুলিচালনার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সেই কথা স্বীকার করেছে প্রশাসন। কী কারণে ওই গুলি চালনা তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন-এভাবে দেশ এগোবে! কৃষকদের উপরে এই বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়ান, গর্জে উঠলেন মমতা

নিউ ইয়র্ক পুলিসের বক্তব্য সোমবার বিকেল সাড়ে চারটে নাগাদ সাবওয়েতে গুলি চালনার ঘটনা ঘটে। সাধারণভাবে ওইসময় স্কুলে ছুটি হয়। ফলে রাস্তা-সাবওয়েতে পডুয়াদের ভিড় থাকে। অনেকেই অফিসের কাজ সেরে বাড়ি ফেরেন। আবার কেউ কেউ নাইট সিফটের জন্য বাড়ি থেকে বের হন। এমনই এক সময়ে গুলি চালানার ঘটনা ঘটেছে।  বছর তিরিশের এক ব্যক্তি ওই গুলি চালনার ঘটনায় প্রাণ হারিয়েছেন। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ৫ জন।

এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমে জানান, অন্তত ৬ বার গুলির আওয়াজ পেয়েছি। দেওয়ালে গুলি লাগতে দেখেছি। ট্রেন এসে ঢুকলো। সেখানে ২ বাচ্চাকে চিত্কার করতে দেখেছি। শ্যুটিংয়ের পর ঘটনাস্থলে ছুটে আসে ফরেন্সিক টিম।
জানা যাচ্ছে ব্রনক্স স্টেশনের প্লাটফর্মে কিশোরদের দুটি গোষ্ঠীর মধ্যে বাকবিতন্ডা শুরু হয়ে যায়। তার পরই ওই গোলাগুলি শুরু হয়ে যায়। ওই ঘটনায় ১৪ ও ১৫ বছরের দুই কিশোর ও ৭১ বছরের এক বৃদ্ধ আহচ হয়েছেন। গুলি একজন চালিয়েছে নাকি আরও অনেকে ছিল তা তদন্ত করে দেখছে পুলিস।

পুলিস আধিকারিক মাইকেল কেম্পার সংবাদমাধ্যে জানিয়েছেন, আমরা মনে করি না যে এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা। এটা দুটো গ্রুপের লড়াই। এনিয়ে ট্রেনেই শুরু হয়েছিল বাকবিতন্ডা। প্রত্যক্ষদর্শী ইরেনই ফেলিসিয়ানো জানিয়েছেন, চারদিকে থেকে গুলি চলছিল। দেখালাম গুলি গিয়ে দেওয়ালে লাগছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.